Inqilab Logo

বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬ মাঘ ১৪২৮, ১৬ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

লৌহজংয়ে চতুর্থ ধাপে ৯ ইউপিতে নির্বাচনে নৌকা পেলেন যারা

লৌহজং (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০২১, ৫:৩১ পিএম

মুন্সীগঞ্জের লৌহজংয়ে চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে দলীয় প্রার্থীদের নামের তালিকা প্রকাশ করেছে আওয়ামী লীগ। মঙ্গলবার (২৩ নভেম্বর) আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তালিকা প্রকাশ করা হয়েছে।

চতুর্থ ধাপে আগামী ২৩ ডিসেম্বর দেশের ৮৪০টি ইউনিয়ন পরিষদে (ইউপি) ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে লৌহজং উপজেলার ১০টি ইউনিয়নের মধ্য ৯টি ইউনিয়নে দলীয় প্রার্থী (নৌকা প্রতীক) চূড়ান্ত করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ।

উপজেলায় ৯টি ইউনিয়নে (ইউপি) নৌকা পেলেন যারা,মেদিনী মন্ডল ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফ হোসেন, কুমারভোগ ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি লুৎফর রহমান তালুকদার, হলদিয়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোজাম্মেল হক, কনকসার ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মেহেদী হাসান, বেজগাও ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ফারুক ইকবাল মৃধা, বৌলতলী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. তোফাজ্জল হোসেন, খিদিরপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান আবুল কালাম আজাদ, গাওদিয়া ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য মো. শহীদুল ইসলাম ফকির, কলমা ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য আমিনুল ইসলাম ফকির (সাগর)।

এদিকে লৌহজং-তেউটিয়া ইউনিয়নে নির্বাচনের তফসিল ঘোষণা না হওয়ায় আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকার মনোনয়ন দেওয়া হয়নি।
ঘোষিত তফসিল অনুযায়ী মনোনয়ন পত্র দাখিলের শেষ তারিখ ২৫ নভেম্বর, মনোনয়নপত্র বাছাইয়ের শেষ তারিখ ২৯ নভেম্বর, প্রার্থী প্রত্যাহারের শেষ তারিখ ৬ ডিসেম্বর, প্রতীক বরাদ্দ ৭ ডিসেম্বর এবং আগামী ২৩ ডিসেম্বর ২০২১ ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে বলে উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইউপি নির্বাচন

৮ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন