Inqilab Logo

বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ১৩ মাঘ ১৪২৮, ২৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

টাঙ্গাইলে খাবারের হোটেলে ভ্রাম্যমাণ আদালতের অভিযান, ৪টি হোটেলকে জরিমানা

সখিপুর(টাঙ্গাইল)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০২১, ৫:৪৬ পিএম

টাঙ্গাইলের হোটেলে নিম্নমানের ও অপরিষ্কারভাবে খাবার তৈরি করার অপরাধে ৪টি হোটেলের মালিককে মোট ২১ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (২৩ নভেম্বর) দুপুরে টাঙ্গাইল পৌর এলাকার পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় এ জরিমানা করেন সদর উপজেলার নির্বাহী ম্যাজিস্ট্রেট ও নির্বাহী কর্মকর্তা রানুয়ারা খাতুন।

এর আগে গোপন সংবাদের ভিত্তিতে পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় রানুয়ারা খাতুনের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এ সময় এসব হোটেলের নিম্নমানের খাবার, অতিরিক্ত মূল্য এবং অপরিষ্কার পরিবেশে খাবার তৈরি করার কারণে ৪টি হোটেলকে জরিমানা করা হয়। এ সময় অন্যান্য ব্যবসায়ীদেরও সচেতন করা হয়।

এ বিষয়ে নির্বাহী কর্মকর্তা রানুয়ারা খাতুন বলেন, নিম্নমানের খাবার, অপরিচ্ছন্নভাবে খাবার তৈরি ও খাবারের দামের বিষয়ে অভিযোগ আসছিল। তারই প্রেক্ষিতে আজকে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করি এবং এর সত্যতাও পাই।

এ সময় সেফাত রেস্টুরেন্টকে ৮হাজার, উজ্জালা রেস্টুরেন্টকে ৬ হাজার, সনি স্টারকে ৫ হাজার এবং বাঙ্গালিয়া রেস্টুরেন্টকে ২ হাজার টাকা জরিমানা করা হয়।

হোটেলের সুস্থ পরিবেশ ফিরিয়ে আনার জন্য এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান। এ সময় সদর থানার এসআই দেলোয়ার হোসেনসহ পুলিশ প্রশাসন উপস্থিত ছিলেন ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা

২৪ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ