Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিদ্ধিরগঞ্জে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০২১, ৬:০৩ পিএম

সিদ্ধিরগঞ্জে দুটি ঔষুধের দোকান (ফার্মেসী)সহ তিনটি প্রতিষ্ঠানকে ১৩ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর।মঙ্গলবার (২৩ নভেম্বর) দুপুরে সিদ্ধিরগঞ্জের চিটাগাং রোড এলাকায় এ অভিযান চালানো হয়। অভিযানের নেতৃত্ব দিয়েছেন ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর নারায়ণগঞ্জ এর সহকারী পরিচালক মো: সেলিমুজ্জামান। এসময় জেলা পরিবেশ অধিদপ্তরের প্রতিনিধি এবং জেলা পুলিশের একটি টিম উপস্থিত ছিলেন।
সেলিমুজ্জামান জানান, জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালক মহোদয় কর্তৃক অর্পিত ক্ষমতাবলে, নারায়ণগঞ্জ সদর উপজেলার চিটাগাংরোড এলাকায় বাজারে নিত্যপ্রয়োজনীয় বিভিন্ন পণ্যের মূল্য পরির্দশন করা হয়। এসময় মেয়াদ উত্তীর্ণ ঔষধ রাখার অপরাধে হিরাঝিল ফার্মেসিকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর ৫১ ধারায় ৫ হাজার টাকা, দৃশ্যমান স্থানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য তালিকা প্রদর্শন না করার অপরাধে মের্সাস ইমন এন্টারপ্রাইজকে ৩৮ ধারায় ৫ হাজার টাকা এবং বিভিন্ন বিদেশী পণ্যের গায়ে আমদানিকারকের ট্যাগ ও সীল না থাকার অপরাধে হীরাঝিল সিটি মার্কেটকেকে ৩৭ ধারায় ৩ হাজার জরিমানা আরোপ ও আদায় করা হয়েছে ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ