Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিলেটে সড়ক দূর্ঘটনায় এক বৃদ্ধের মৃত্যু, পূত্র হাসপাতালে

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০২১, ৬:১৬ পিএম

সিলেটের জকিগঞ্জে ট্রাক ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে মৃত্যু ঘটেছে এক বৃদ্ধের। ওই বৃদ্ধের নাম ফয়জুর রহমান চৌধুরী। এছাড়া আশঙ্কাজনক অবস্থায় তার পূত্র বেলাল আহমদকে ভর্তি করা হয়েছে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে। আজ মঙ্গলবার (২২ নভ্ম্বের) বিকেল আড়াইটার দিকে জকিগঞ্জ-সিলেট সড়কের থানাবাজার ফলাহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তবে পালিয়ে গেছে ঘাতক ট্রাক চালক। নিহত ফয়জুর রহমান চৌধুরী (৭০) বারঠাকুরী ইউপির মিনাপাড়া গ্রামের বাসিন্দা।

স্থানীয় সূত্র মতে, আজ আড়াইটার দিকে ফয়জুর রহমান চৌধুরীকে নিয়ে তার পূত্র বেলাল আহমদ মোটর সাইকেল ড্রাইভিং করে জকিগঞ্জ শহরের দিকে আসার পথে থানাবাজার ফলাহাট এলাকায় একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তারা উভয় গুরত্বর আহত হন। স্থানীয়রা পিতা-পুত্রকে দ্রুত উদ্ধার করে জকিগঞ্জ উপজেলা হাসপাতালে নিয়ে যান। পরে কর্মরত চিকিৎসক ফয়জুর রহমান চৌধুরীকে মৃত ঘোষণা করেন এবং বেলাল আহমদকে প্রাথমিক চিকিৎসা দিয়ে প্রেরণ করেন সিলেট এমএজি ওসমানী হাসপাতালে।
উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আব্দুল্লাহ আল মেহেদী জানান, নিহত বৃদ্ধের লাশ পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।
জকিগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) জহিরুল ইসলাম বলেন, নিহত বৃদ্ধের লাশ ময়না তদন্তের জন্য থানায় নেয়া হয়েছে। ঘাতক ট্রাক চালক পালিয়ে গেলেও ট্রাকটি আটক করেছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ