Inqilab Logo

শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৭ মাঘ ১৪২৮, ১৭ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

বিয়ানীবাজারে ফেসবুকে মা-মেয়ের ছবি ছেড়ে হেনস্তা, গ্রেফতার ২ যুবক

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০২১, ৬:৩৭ পিএম | আপডেট : ৬:৪৩ পিএম, ২৩ নভেম্বর, ২০২১

সিলেটের প্রবাসী অধ্যূষিত বিয়ানীবাজারে মা ও মেয়ের ছবি ফেসবুকে ছড়িয়ে দেওয়ার অভিযোগে দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গত সোমবার রাতে উপজেলার দুবাগ ইউনিয়নের মইয়াখালি এলাকা থেকে গ্রেপ্তার করা হয় তাদের। অভিযুক্তরা হলো- ইউনিয়নের মইয়াখালি এলাকার নিজাম উদ্দিনের পূত্র আলা উদ্দিন আলাই (৩৫) ও মফিজ উদ্দিনের পূত্র আব্দুল মালিক (২৫)। তাদের নামে বিয়ানীবাজার থানা ভুক্তভোগী নারী পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনের দায়ের করা হয়েছে একটি মামলা।

পুলিশ জানায়, অসৎ উদ্দেশ্যে অভিযুক্ত আলা উদ্দিন আলাই ও আব্দুল মালিক সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মা ও মেয়ের ছবি ছড়িয়ে তাদের বিব্রত কর পরিস্থিতিতে ঢেলে দেন। ফেসবুক থেকে ছবি অপসারনসহ আইনি ব্যবস্থা নেওয়ার জন্য বিয়ানীবাজার থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। থানা পুলিশ তাদের অভিযোগ তদন্ত করে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা নথিভুক্ত করে এবং গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গ্রেপ্তার করেন।

বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিল্লোল রায় বলেন, ‘গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেপ্তার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ