Inqilab Logo

মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৪ মাঘ ১৪২৮, ১৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

ভোলায় ৮ কোটি টাকার শাড়ি জব্দ করেছে কোস্টগার্ড, আটক-৫

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০২১, ৭:২২ পিএম | আপডেট : ৭:৩৪ পিএম, ২৩ নভেম্বর, ২০২১

ভোলা সদরের তুলাতলী লঞ্চঘাট এলাকা দিয়ে পাচারকালে বিপুল পরিমাণ বিদেশি শাড়ি-কাপড় জব্দসহ ৫ জনকে আটক করেছে কোস্টগার্ড। জব্দ কাপড়গুলোর মূল্য আট কোটি টাকা। মঙ্গলবার (২৩ নভেম্বর) বিকেলে কোস্টগার্ড দক্ষিণ জোনের মিডিয়া কর্মকর্তা (লে. বিএন) খন্দকার মুনিফ তকি স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। আটকরা হলেন- রফিকুল ইসলাম (৩০), নূর ইসলাম (৩৬), মোম আসাদুজ্জামান (৩৮), শহীদ শেখ (৪০) ও মো. লিটন (৩৮)।
বিজ্ঞপ্তি থেকে জানা গেছে, গোপন তথ্যের ভিত্তিতে গত রোববার (২১ নভেম্বর) বিকেলের দিকে ভোলা সদরের মেঘনা নদীর তুলাতলী পয়েন্টে অভিযান চালায় কোস্টগার্ড। এ সময় শুল্ক ফাঁকি দিয়ে আসা একটি নৌযান থেকে ৮ কোটি টাকার বিদেশি শাড়ি-কাপড় জব্দসহ ওই ৫ চোরাকারবারীকে আটক করা হয়। জব্দ শাড়ি-কাপড়ের মধ্যে রয়েছে ১৫ হাজার ৩৬৭ পিস শাড়ি, এক হাজার ২২ পিস শ্রী পিস, ৯৪৫ পিস লেহেঙ্গা, পাঁচ হাজার ৭৯২ পিস শাল ও এক হাজার ৪০০ পিস ওড়না। জব্দ শাড়ি-কাপড় এবং আটকদের ভোলা সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক

১৬ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ