Inqilab Logo

বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ১৩ মাঘ ১৪২৮, ২৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সাতকানিয়ায় ট্রাক-অটোরিক্সা সংঘর্ষ: বাবা ছেলে নিহত

সাতকানিয়া সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০২১, ৮:১৮ পিএম

চট্টগ্রামের সাতকানিয়ায় ডাম্পার-সিএনজি ট্যাক্সির সংঘর্ষে বাবা-ছেলে নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত ৩ জনকে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার (২৩ নভেম্বর) বিকেল ৫টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে উপজেলার এঁওচিয়া এলাকায় এ ঘটনা ঘটে। বাঁশখালীর রামদাশ হাট পুশিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক মোস্তফা কামাল বিষয়টি নিশ্চিত করেন।

নিহতরা হলেন- ছোটন দাশ (৪৫) ও তার ছেলে সুব্রত দাশ (৬)। তাদের বাড়ি বান্দরবানের কালাঘাটায়।
আহতরা হলেন- মোহাম্মদ পারভেজ
(৩৭), মর্তুজ আলী (৩২), সোনালী জলদাশ (৩৫)। এরমধ্যে আহত সোনালী জলদাশ নিহত ছোটন দাশের স্ত্রী। থানীয় ও প্রত্যক্ষদর্শীরা বলেন, বান্দরবানের কালাঘাটা থেকে বাঁশখালীর কালীপূরে আত্মীয়ের বাড়িতে গতকয়েকদিন আগে বেড়াতে আসেন তারা। আজ বিকেলে বাড়িতে যাওয়ার পথে সাতকানিয়ার এঁওচিয়ায় ডাস্পার গাড়ির সঙ্গে সংঘর্ষ হয়। এতে পাঁচজন আহত হন। আহতদের গুরুতর অবস্থায় উদ্ধার করে বাঁশখালী আধুনিক হাসপাতাল ও স্থানীয় ‘মা ও শিশু হাসপাতালে’ নেয়া হয়। পরে বিকেলে ৫টা ২০ মিনিটে আধুনিক হাসপাতালে শিশু সুব্রত দাশের মৃত্যু হয়। কিছুক্ষণ পরেই মা ও শিশু হাসপাতালে পিতা ছোটন দাশের মৃত্যু হয় বলে নিশ্চিত করেন মা ও শিশু হাসপাতালের পরিচালক অ্যাডভোকেট নাছের। এদিকে শিশুটির মৃত্যু হয় বলে নিশ্চিত করেন আধুনিক হাসপাতালের পরিচালক মোহাম্মদ মহিউদ্দিন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত

২৬ জানুয়ারি, ২০২২
২৪ জানুয়ারি, ২০২২
২৩ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ