Inqilab Logo

শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৭ মাঘ ১৪২৮, ১৭ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

খালেদা জিয়ার সুচিকিৎসার জন্য বিদেশ যাত্রায় প্রতিবন্ধকতা জনগণ মেনে নিবে না: আবদুস সালাম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০২১, ৮:২৩ পিএম | আপডেট : ৮:২৪ পিএম, ২৩ নভেম্বর, ২০২১

তিনবারের সাবেক প্রধানমন্ত্রী, বয়ো:বৃদ্ধ এবং গুরুতর অসুস্থ দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে সুচিকিৎসার জন্য বিদেশ যাত্রার বিষয় নিয়ে টালবাহানা করা হচ্ছে বলে অভিযোগ করেছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক আবদুস সালাম। তিনি বলেন, বেগম খালেদা জিয়ার সুচিকিৎসার জন্য বিদেশ যাত্রায় কোন রকম প্রতিবন্ধকতা জনগণ মেনে নেবে না।

মঙ্গলবার (২৩ নভেম্বর) বিকেলে যাত্রাবাড়ী থানাধীন ৫০ ও ৬১ নম্বর ওয়ার্ড বিএনপি’র কর্মীসভায় তিনি এসব কথা বলেন।

ওয়ার্ড কমিটি সমূহ পুণর্গঠনের লক্ষ্যে গঠিত সাংগঠনিক টীম-৭ এর প্রধান ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র যুগ্ম আহবায়ক হারুনুর রশীদ হারুনের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মীসভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র সদস্য সচিব রফিকুল আলম মজনু। বক্তব্য রাখেন-ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র সিনিয়র যুগ্ম আহবায়ক নবী উল্লাহ নবী, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি নেতা আরিফুর রহমান নাদিম, লতিফুল্লাহ জাফরু, কাউন্সিলর জুম্মন মিয়া চেয়ারম্যান, জামশেদুল আলম শ্যামল, নাসরিন রশিদ পুতুলসহ মহানগর ও স্থানীয় বিএনপি নেতৃবৃন্দ।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র সদস্য সচিব রফিকুল আলম মজনু বলেন, ‘দেশনেত্রীর চিকিৎসা নিয়ে রাজনীতি করছে সরকার, হাসিনা মনে করছেন খালেদা জিয়া না থাকলে তিনি নিশ্চিন্ত হবেন। আর কেউ তাঁকে সরাতে পারবে না। বাংলাদেশের লক্ষ-কোটি জাতীয়তাবাদী সৈনিক এটা হতে দেবে না।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খালেদা জিয়া

১৫ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ