Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাওলানা এবাদুর রহমানের ইন্তেকালে জমিয়াতুল মোদার্রেছীনের শোক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০২১, ১২:০৩ এএম

বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের গাইবান্ধা জেলা সভাপতি ও মহিমাগঞ্জ কামিল মাদরাসার সাবেক প্রিন্সিপাল মাওলানা এবাদুর রহমান (৬২) গত সোমবার দুপুর পৌঁনে দুইটায় জিয়াউর রহমান মেডিকেলের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। ইন্তেকালকালে তিনি স্ত্রীসহ তিন ছেলে রেখে যান। গতকাল মঙ্গলবার দুপুর ২টায় কর্মস্থল মহিমাগঞ্জ কামিল মাদরাসা ময়দানে মরহুমের প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। পরবর্তীতে বোঁচাদহ গ্রামে পৈত্রিক বাড়িতে বিকেল ৪টায় দ্বিতীয় জানাজা শেষে সেখানেই তাকে দাফন করা হয়।

প্রিন্সিপাল (অব.) মাওলানা এবাদুর রহমানের ইন্তেকালে দেশের মাদরাসা শিক্ষক-কর্মচারীদের পেশাজীবী অরাজনৈতিক সংগঠন বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের সভাপতি আলহাজ এ এম এম বাহাউদ্দীন ও মহাসচিব প্রিন্সিপাল মাওলানা শাব্বীর আহমদ মোমতাজী গভীর শোক প্রকাশ করেন। সেই সাথে মরহুমের রূহের মাগফিরাত কামনায় ও তার শোকাহত পরিবার-পরিজন, আত্মীয়, গুনগ্রাহীগণ যাতে এমন সময়ে ধৈর্যধারণ করতে পারে সে জন্য আল্লাহর দরবারে দুয়া প্রার্থনা করেন। -প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শোক

২০ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ