Inqilab Logo

বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৫ মাঘ ১৪২৮, ১৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

পরিবহনে হাফ ভাড়া শিক্ষার্থীদের দাবি নয়, অধিকার : ছাত্রলীগ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০২১, ৯:৫৯ পিএম

পরিবহনে হাফ ভাড়া শিক্ষার্থীদের দাবি নয় শুধু, এটা তাদের অধিকার বলে মন্তব্য করেছে বাংলাদেশ ছাত্রলীগ। আজ মঙ্গলবার সন্ধ্যায় গণমাধ্যমের সঙ্গে আলাপকালে ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য এ কথা বলেন।

আল নাহিয়ান খান জয় বলেন, আমরা শিক্ষার্থীদের এই দাবির সঙ্গে একমত। একইসঙ্গে বলতে চাই, তাদের এই দাবি সঠিক ও যৌক্তিক। পরিবহনে হাফ ভাড়া শিক্ষার্থীদের দাবি নয় শুধু। এটা তাদের অধিকারও। তিনি বলেন, শিক্ষার্থীদের এই যৌক্তিক দাবি পরিবহন সংশ্লিষ্ট সবাইকে অবিলম্বে মেনে নিতে হবে এবং এটা বাস্তবায়নেও তাদেরকে ভূমিকা রাখতে হবে।

ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য বলেন, ছাত্রলীগ সবসময়ই শিক্ষার্থীদের দাবির পক্ষে ছিলো। পরিবহনে হাফ ভাড়ার দাবির সঙ্গেও ছাত্রলীগ একইভাবে সহমত পোষণ করে। আমরা মনে করি শিক্ষার্থীদের এই যৌক্তিক দাবি মানতে হবে। তিনি বলেন, শিক্ষার্থীদের দাবি মানার কথাটা যেভাবে যুক্তিযুক্ত। একইভাবে আন্দোলনের নামে যেনো কোন সহিংসতা সৃষ্টি না হয় সেদিকেও খেয়াল রাখতে হবে। এজন্য ছাত্রলীগের নেতাকর্মীদের সচেতন থাকারও পরামর্শ দেন তিনি।

 



 

Show all comments
  • Md Sohel Rana ২৪ নভেম্বর, ২০২১, ৫:৫১ পিএম says : 0
    সকল জেলাতে হাফ ভাড়া করতে হবে!
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রলীগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ