Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

শেরপুরে সহিংসতায় স্থগিত সাত কেন্দ্রের ভোট ৩০ নভেম্বর

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০২১, ১০:০২ পিএম

গত ১১ নভেম্বর শেরপুর সদর উপজেলার ১৪টি ইউনিয়নে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে সহিংসতায় স্থগিত সাত কেন্দ্রের পুনরায় ভোট গ্রহণ করা হবে আগামী ৩০ নভেম্বর।

কেন্দ্রগুলো হচ্ছে কামারেরচর ইউনিয়নের ৬নং চর সরকারি প্রাথমিক বিদ্যালয়, ৭নং চর সরকারি প্রাথমিক বিদ্যালয়, পাকুড়িয়া ইউনিয়নের গনইবড়ুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় পুরুষ ও মহিলা, চকপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, চরশেরপুর ইউনিয়নের নাগপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও কামারিয়া ইউনিয়নের খুনুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র।

এরমধ্যে দুর্গম এলাকা হওয়ায় কামারেরচর ইউনিয়নের ৬নং চর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের ভোট কামারেরচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এবং ৭নং চর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের ভোট ডুবারচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে গ্রহণ করা হবে বলে জানান ওই ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব হাবিবুর রহমান।

এব্যাপারে জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ সানিয়াজ্জামান তালুকদার জানান, ১১ নভেম্বর শেরপুর সদর উপজেলার অনুষ্ঠিত নির্বাচনে যে সাতটি কেন্দ্রের ভোট গ্রহণ স্থগিত করা হয়েছিলো সেসব কেন্দ্রের পূণঃ ভোট গ্রহণ করা হবে ৩০ নভেম্বর। এবার এসব কেন্দ্রে নিরাপত্তার চাদরে ঢেকে দেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শেরপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ