Inqilab Logo

মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯, ১০ মুহাররম ১৪৪৪ হিজরী

শ্রীলঙ্কায় ফেরিডুবিতে শিশুসহ ৬ জনের প্রাণহানি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০২১, ১২:০৩ এএম

শ্রীলঙ্কার পূর্বাঞ্চলে ২০ জন আরোহী নিয়ে একটি ফেরি ডুবে গেছে। এতে শিশুসহ অন্তত ছয়জন প্রাণ হারিয়েছেন। গতকাল এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছে উদ্ধারকর্মীরা। পুলিশের বরাত দিয়ে কলম্বো গেজেট জানায়, ত্রিঙ্কোমালি জেলার কিন্নিয়ার কুরিঞ্চঙ্কারনি সেতুর কাছে ফেরিটি ডুবে যায়। এতে অন্তত ১১ জন আহত হয়। তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসপাতাল সূত্রে জানা গেছে, চিকিৎসাধীন কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। নৌবাহিনীর বরাত দিয়ে কলম্বো গেজেট জানিয়েছে, শ্রীলঙ্কার নৌবাহিনী ডুবে যাওয়া ফেরি থেকে কয়েক জনকে উদ্ধার করেছে। উদ্ধারকৃতদের মধ্যে তিনজন স্কুল শিশুও রয়েছে। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে।

দেশটির নৌবাহিনী এক বিবৃতিতে জানায়, তারা নিখোঁজ ব্যক্তিদের উদ্ধার করার জন্য অভিযান শুরু করেছে। নিখোঁজ ব্যক্তিদের সন্ধানে র‌্যাপিড অ্যাকশন বোট স্কোয়াড্রন (আরএবিএস), স্পেশাল বোট স্কোয়াড্রন (এসবিএস) এবং ডুবুরি দল মোতায়েন করা হয়েছে। সূত্র : কলম্বো গেজেট।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শ্রীলঙ্কা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ