Inqilab Logo

শনিবার, ২১ মে ২০২২, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৯ শাওয়াল ১৪৪৩ হিজরী

প্রেমিকের সাথে পালাল বউ, আত্মহত্যা করলেন স্বামী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০২১, ১০:১৬ এএম

পরকীয়া প্রেমের সম্পর্ক এতটাই বেপরোয়া হয় যে, প্রেমিকের সাথে অন্তরঙ্গ ছবিও স্বামী সুদেবকে দেখাতেন টুম্পা। লজ্জায়, অপমানে শ্বশুরবাড়ি গিয়ে আত্মহত্যা করেছেন সুদেব। ঘটনাটি ঘটেছে ভারতের পূর্ব বর্ধমানের কালনায়।

সুদেব দে ও টুম্পা ভালোবেসে ঘর বেঁধেছিলেন। বিয়ের পর আরেক যুবকের সাথে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন টুম্পা।

জানা যায়, সুদেব দের বাড়ি কালনার বাঘনা পাড়ায় খাসপুর গ্রামে। প্রায় ২০ বছর আগে গ্রামেরই মেয়ে টুম্পাকে ভালোবেসে বিয়ে করেছিলেন। ওই দম্পতির এক মেয়ে সন্তান রয়েছে। মেয়ের বিয়ের পর কাজের সূত্রে গ্রাম ছাড়েন টুম্পার বাবা। এখন কালনা শহর লাগোয়া শ্বাসপুর গ্রামে থাকেন। সেখানকার এক যুবকের সাথে টুম্পা পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েন। প্রেমিকের সাথে দু’বার পালিয়ে গিয়েছিলেন। তখন কোনো মতে বুঝিয়ে-সুঝিয়ে স্ত্রীকে ফিরিয়ে এনেছিলেন সুদেব। কিন্তু স্ত্রীর তার আচরণ পরিবর্তন করেন নি। এমন অপমানজনক কাজ সইতে না পেরে অবশেষে শ্বশুড়বাড়িতে গিয়ে আত্মহত্যা করলেন সুদেব।

সূত্র : জি ২৪ঘণ্টা



 

Show all comments
  • MD Kh ২৪ নভেম্বর, ২০২১, ১১:০৭ এএম says : 0
    আত্মহত্যা করা অবুঝদের কাজ, যদি মেয়েটা মারা যেত তা হলে কি আত্ম হত্যা করা হতো? ভালবাসায় কেন নিজেকে ”বলি” দেব? আত্মহত্যায় কার কি আসে যায়? আত্ম হত্যা নয়,চলুক জীবনের সাথে যুদ্ধ। তাতে জয় আসবেই।
    Total Reply(0) Reply
  • MD Jamal Uddin ২৪ নভেম্বর, ২০২১, ১১:০৯ এএম says : 0
    সে একজন বলদ।
    Total Reply(0) Reply
  • Aftab Ahmed ২৪ নভেম্বর, ২০২১, ৮:৩০ পিএম says : 0
    সাব্বাস বাপের বেটা.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পরকীয়া


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ