Inqilab Logo

বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৫ মাঘ ১৪২৮, ১৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

১১ জনকে আসামি করে কুমিল্লায় কাউন্সিলর হত্যায় মামলা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০২১, ১১:১০ এএম

অবশেষে ২ দিন পার হওয়ার পর কুমিল্লা সিটি কর্পোরেশনের ১৭নং ওয়ার্ডের কাউন্সিলর মো. সোহেল ও হরিপদ সাহা হত্যার ঘটনায় ১১ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে।

বুধবার সকাল ১০টায় বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা কোতোয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আনওয়ারুল আজিম। তিনি জানান, নিহত কাউন্সিলর সোহেলের ভাই সৈয়দ মোহাম্মদ রোমান রাতে মামলা দায়ের করেছেন। মামলায় শাহ আলমকে প্রধান আসামি করে ১১ জনের নাম উল্লেখ করা হয়েছে।


মামলার অন্য আসামিরা হলেন- সোহেল ওরফে জেল সোহেল, মো. সাব্বির হোসেন, সুমন, সাজন, আশিকুর রহমান রকি, আলম, জিসান মিয়া, মাসুম, সায়মন, রনি। এছাড়া অজ্ঞাত আরও ১০-১২ জনকে আসামি করা হয়েছে।

নিহত কাউন্সিলরের ছোট ভাই রোমান জানান, আমার ভাই হত্যাকাণ্ডের ঘটনায় একদল সন্ত্রাসীর সঙ্গে শাহ আলম ছিল। তার নেতৃত্বে আমার ভাই ও তার সহযোগীকে নির্মমভাবে গুলি করা হয়েছে। সোহেল ভাইকে পরপর ৯টি গুলি করে মৃত্যু নিশ্চিত করেছে শাহ আলম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মামলা

১৭ জানুয়ারি, ২০২২
১৫ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ