Inqilab Logo

সোমবার, ০৮ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯, ০৯ মুহাররম ১৪৪৪ হিজরী

টাঙ্গাইলে রিমোট কন্ট্রোল বোমা রেখে চিঠি, এক লাখ টাকা চাঁদা দাবি

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০২১, ৩:১৬ পিএম

টাঙ্গাইলের গোপালপুরে নির্মাণাধীন দ্বিতল ভবনের নিচতলায় একটি রিমোট কন্ট্রোল বোমা রেখে খামে ভরে একটি চিঠি দিয়েছে দুর্বৃত্তরা। সাথে ১০ টাকার একটি নোটও দেয়া হয়েছে। বুধবার সকালে উপজেলার নন্দনপুর এলাকার আব্দুর রাজ্জাক ইঞ্জিনিয়ারের বাসায় ১ লাখ টাকা চাঁদা দাবি করে এ চিঠি দেয়া হয়। তিনি ঢাকায় একটি বেসরকারি কোম্পানিতে কর্মরত। আব্দুর রাজ্জাকের স্ত্রী ঝর্ণা বেগম প্রথম চিঠিটি দেখতে পান। পরে তিনি বিষয়টি পুলিশকে অবগত করেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে বাসাটি ঘিরে রেখেছে।

চিঠিতে লেখা রয়েছে, এক লাখ টাকা সামনে রাস্তায় হেঁটে কিছু দূর গিয়ে একটি চালতা গাছের নিচে চিপসের হলুদ প্যাকেটে রাত দশটার মধ্যে রাখতে বলা হয়েছে। তা না হলে রাত সাড়ে দশটায় ভবনে রাখা রিমোট কন্ট্রোল বোমাটি ফাটিয়ে দেয়া হবে। চিঠিতে আরো লেখা রয়েছে রিমোট কন্ট্রোল বোমাটিতে হাত না দিতে এবং পুলিশকে না জানাতে। তাহলে উনাদের লোক ওনার ছেলে এবং মেয়ে কে গুলি করে মেরে ফেলবে।

গোপালপুর থানার ভারপ্রাপ্ত ওসি তদন্ত মোঃ মাসুম ভূঁইয়া বলেন, ঘটনাস্থল পরিদর্শন করে বোমের মত সাদৃশ্য একটি বস্তু দেখেছি। বাড়িটি পুলিশ দিয়ে ঘিরে রাখা হয়েছে। বোম ডিসপোজাল ইউনিটকে খবর দেওয়া হয়েছে। ঢাকা থেকে বোম ডিসপোজাল ইউনিট আসলে বোমার মতো সাদৃশ্য বস্তুটি কি বলতে পারা যাবে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চাঁদা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ