Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সেরা করদাতার সম্মাননা পেল প্রাণ ডেইরী

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০২১, ৪:১৪ পিএম

সেরা করদাতার সম্মাননা পেয়েছে দেশের শীর্ষস্থানীয় শিল্পগ্রুপ প্রাণ-আরএফএলের সহযোগী প্রতিষ্ঠান প্রাণ ডেইরী লিমিটেড। কোম্পানি পর্যায়ে খাদ্য ও আনুষঙ্গিক ক্যাটাগরিতে প্রাণ ডেইরীকে এ সম্মাননা দিয়েছে জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর)।

আজ (বুধবার) সকালে রাজধানীর অফিসার্স ক্লাবে এক অনুষ্ঠানের মাধ্যমে প্রাণ-আরএফএল গ্রুপের পরিচালক (কর্পোরেট ফাইন্যান্স) উজমা চৌধুরীর হাতে এ পুরস্কার তুলে দেন জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান আবু হেনা মোঃ রহমাতুল মুনিম। এসময় প্রধান অতিথি হিসেবে অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এবং বিশেষ অতিথি হিসেবে ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (এফবিসিসিআই) এর সভাপতি মোঃ জসিম উদ্দিন উপস্থিত ছিলেন।

এ বিষয়ে উজমা চৌধুরী বলেন, “প্রাণ-আরএফএল গ্রুপের প্রতিটি প্রতিষ্ঠান নিয়মিতভাবে ট্যাক্স ও ভ্যাট প্রদানের মাধ্যমে দেশের উন্নয়নে ভূমিকা রেখে চলছে। এজন্য প্রতিবছর সরকারের পক্ষ থেকে স্বীকৃতি পাচ্ছি যা আমাদের জন্য অত্যন্ত অনুপ্রেরণামূলক ও আনন্দের।”

অনুষ্ঠানে ২০২০-২১ করবর্ষের সেরা করদাতা হিসেবে ১৪১ ব্যক্তি-প্রতিষ্ঠানকে ট্যাক্সকার্ড প্রদান করা হয়। এবার ব্যক্তিপর্যায়ে ৭৫ জন, কোম্পানি পর্যায়ে ৫৪ এবং অন্যান্য ক্ষেত্রে ১২টি ট্যাক্সকার্ড দেয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রাণ ডেইরী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ