Inqilab Logo

বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

ফুলছড়ির চরাঞ্চলে মামার হামলায় আহত ভাগ্নের মৃত্যু

প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

ফুলছড়ি (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা : গাইবান্ধার ফুলছড়ি উপজেলায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে মামার হামলায় আহত ভাগ্নে সবুর উদ্দিনের (৩৫) মৃত্যু হয়েছে। এ ঘটনায় মামা আব্দুল কুদ্দুস (৫০) ও পাষাণ আলী (৩০) নামে দুইজনকে আটক করেছে পুলিশ।
জামালপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার ভোরে সবুর উদ্দিনের মৃত্যু হয়। এর আগে ফুলছড়ি উপজেলার এরেন্ডাবাড়ী ইউনিয়নের হরিচন্ডির চর এলাকায় বুধবার বিকেলে এ হামলার ঘটনা ঘটে। সবুর উদ্দিন হরিচন্ডির চরের মৃত আয়েজ উদ্দিনের ছেলে। এরেন্ডাবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আজিজুর রহমান জানান, সবুরের সঙ্গে তার মামা একই গ্রামের কেশমত মÐলের ছেলে মহিবার ও কুদ্দুসের জমি নিয়ে বিরোধ চলছিল।
বুধবার বিকেলে সবুর ওই জমিতে ভুট্টা লাগানোর জন্য যায়।
এ সময় তার মামা মহিবার ও কুদ্দুস সবুরকে বাধা দেয়। এতে তাদের মধ্যে বাকবিতÐা হয়। তখন এক পর্যায়ে মামা মহিবার ও কুদ্দুস সবুরের উপর হামলা চালিয়ে মারপিট করতে থাকে। এতে সবুর গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে জামালপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার ভোর রাতে সবুরের মৃত্যু হয়। ফুলছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল খালেক বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে নৌকাযোগে ঘটনাস্থলে গিয়ে ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে দুইজনকে আটক করা হয়েছে। লাশের ময়নাতদন্ত জামালপুর সদর হাসপাতালে সম্পন্ন হবে। এ ঘটনায় নিহত সবুরের পরিবারের পক্ষ থেকে ফুলছড়ি থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুলছড়ির চরাঞ্চলে মামার হামলায় আহত ভাগ্নের মৃত্যু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ