Inqilab Logo

মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৪ মাঘ ১৪২৮, ১৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

নওগাঁর নিয়ামতপুরে বৃদ্ধা শাশুড়িকে হত্যার অভিযোগে জামাই গ্রেফতার

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০২১, ৫:০৭ পিএম

নওগাঁর নিয়ামতপুরে মেয়ে জামাই কর্তৃক শাশুড়ি ছবি বেওয়া (৬৭) হত্যার অভিযোগে পলাতক জামাইকে অবশেষে গ্রেফতার করা হয়েছে। বুধবার ২৪ নভেম্বর গভীর রাতে উপজেলার ভাবিচাই উনিয়নের ভবানীপুর হঠাৎপাড়া নিজ বাসায় এ ঘটনা ঘটে। ঘাতক জামাই ইমরানকে জেলার রানীনগর উপজেলার সদর হাসপাতালের পার্শ্বে নিজ বাড়ি থেকে বেলা ১টায় গ্রেফতার করা হয়। নিহত ছবি উপজেলার ভাবিচাই উনিয়নের ভবানীপুর হঠাৎ পাড়ার মৃত সোহরাব হোসেনের স্ত্রী ও ঘাতক জামাই নওগাঁ জেলার রানীনগর উপজেলা হাসপাতালের পার্শ্বের আবদুর রাজ্জাকের ছেলে।
নিহত ছবির মেয়ে শাকিলা বেগম জানান, ‘তার মা রাতে তিন নাতি নিয়ে ঘুমিয়ে ছিলেন আমার বোন জামাই ইমরান ঘরে ঢুকে গলা টিপে মাকে হত্যা করে। আমার মা টিনের ঘরে ছিল। প্রাচীর ও টিনের ছিল। টিন কেটে বাড়ীর মধ্যে ঢুকে। কিছ ুদিন আগে আমার বোনের সাথে ছাড়াছাড়ি হয়ে যায়। সেই আক্রোশে বোন জামাই মাকে হত্যা করে। ইমরান আমার বোন সারমিনের সাবেক স্বামী।
সকালে সংবাদ পেয়ে সিনিয়র সহকারী পুলিশসুপার মতিয়ার রহমান, নিয়ামতপুর থানার অফিসার ইন চার্জ হুমায়ন কবির, ওসি (তদন্ত) লুৎফর রহমান, স্থানীয় ভাবিচা ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব ওবাইদুল হক ঘটনাস্থল পরিদর্শন করেন। তিন শিশুর বর্ণনা অনুযায়ী প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে বৃদ্ধার মেয়ে জামাই রাতের অন্ধকারে গলাটিপে হত্যা করে।
নিয়ামতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির বিষয়টি নিশ্চিত করে বলেন, পারিবারিক কলহের জেরে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করাহচ্ছে। ঘাতক ইমরানকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ