Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৪ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সন্ধান পেতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা পরিবারের ১০ দিন ধরে নিখোঁজ লেক্সাস গ্রুপের চেয়ারম্যান

প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : আইন-শৃংখলা রক্ষাকারি বাহিনীর সদস্য পরিচয়ে সাদা পোশাকে তুলে নিয়ে যাওয়ার ১০ দিনেও খোঁজ মেলেনি লেক্সাস গ্রæপের চেয়ারম্যান বেলাল হোসেনের। তার সন্ধান চেয়ে আইন-শৃঙ্খলা বাহিনীর দপ্তরে দপ্তরে ধরনা দিয়েও কোন খোঁজ পাচ্ছেন না স্বজনরা। বেলালের স্ত্রী বলেছেন, সিটি হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) শহীদুল বারী, রিক্রুটিং এজেন্ট ব্যবসায়ী সাজ্জাদ হোসেন ও আমিন জুয়েলার্সের মালিক কাজী সিরাজের সঙ্গে বেলালের ব্যবসায়িক বিরোধ ছিলো। তারা বিভিন্ন সময়ে বেলালকে হুমকি দিয়ে আসছিলো। এ বিষয়ে মিরপুর মডেল থানায় একাধিক জিডি ও মামলা করা হয়েছে। বুধবার দুপুরে স্বামীর সন্ধান চেয়ে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনে সংবাদ সম্মেলন করেন তার স্ত্রী রেশমা আক্তার রিতু।
লিখিত বক্তব্যে রিতু বলেন, গত ১০ অক্টোবর তার স্বামী বেলাল হোসেন কুষ্টিয়া যাওয়ার উদ্দেশে মিরপুরের বাসা থেকে বের হন। তিনি কল্যাণপুরের এসবি বাস কাউন্টারে টিকিট করে গাড়ির জন্য অবস্থানকালে সাদা পোশাকে কিছু লোক তাকে টেনে-হিঁচড়ে একটি সাদা মাইক্রোবাসে তোলে। এরপর থেকে আমার স্বামীর ফোন বন্ধ পাওয়া যাচ্ছে। আমার ধারণা পাওনা নিয়ে বিরোধের কারণে সিটি গ্রæপের প্রভাবশালী কর্মকর্তারা তাকে অপহরণ করিয়েছে। থানা পুলিশসহ বিভিন্ন স্থানে খোঁজ নিয়েও তার কোন সন্ধান মিলেনি। এই অবস্থায় আমি দুই শিশু-সন্তান নিয়ে চরম দুশ্চিন্তায় আছি। আমার স্বামীর সন্ধান পাওয়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী, পুলিশের আইজি ও র‌্যাব মহাপরিচালকসহ সংশ্লিষ্ট সকলের সুদৃষ্টি কামনা করি। সংবাদ সম্মেলনে বেলালের শিশুসন্তান রুম্মানা ও রাফি, ভগ্নিপতি রিপন উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সন্ধ

১ অক্টোবর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ