Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাতক্ষীরার শ্রেষ্ঠ ৭জন করদাতাকে সম্মাননা প্রদান

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০২১, ৬:৫৩ পিএম

সাতক্ষীরা জেলার সর্বোচ্চ ও দীর্ঘ সময় ধরে আয়কর প্রদানকারী শ্রেষ্ঠ ৭জন করদাতাকে সম্মাননা প্রদান করা হয়েছে। বুধবার (২৪ নভেম্বর) দুপুরে সাতক্ষীরা উপ কর কমিশনারের (সার্কেল-১৩) কার্যালয়ে খুলনা কর অঞ্চলের উদ্যোগে তাদের এই সম্মাননা প্রদান করা হয়। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপকর কমিশনার এস.এম.গাউস-ই-নাজ।

অনুষ্ঠানে ২০২০-২১ করবর্ষের কর প্রদানের ভিত্তিতে দীর্ঘ সময় ধরে আয়কর প্রদানকারী করদাতা হিসাবে আব্দুর রশিদ ও নজরুল ইসলাম, জেলার সর্বোচ্চ করদাতা হিসেবে আবু হাসান, আব্দুস সবুর ও সুকুমার দাশ এবং তরুণ সর্বোচ্চ করদাতা হিসাবে শাহিনুর রহমান এবং মহিলা সর্বোচ্চ করদাতা হিসেবে মিজ আরতি ঘোষকে সম্মাননা প্রদান করা হয়।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে সাতক্ষীরা উপকর কমিশনার কার্যালয়ের করপরিদর্শক জুয়েল মন্ডল, জেলা ট্যাক্সেস বারের সভাপতি অ্যাড. শেখ রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক অ্যাড. মোঃ জাহাঙ্গীর হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে উপকর কমিশনার এস.এম.গাউস-ই-নাজ বলেন, উন্নত দেশ হিসেবে মাথা তুলে দাঁড়াতে হলে অভ্যন্তরীণ সম্পদ ব্যবহারের কোনো বিকল্প নেই।

এসময় তিনি প্রধানমন্ত্রীর রূপকল্প বাস্তবায়নে দেশের সকল নাগরিককে স্বতঃস্ফূর্তভাবে কর প্রদানে এগিয়ে আসার আহবান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাতক্ষীরা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ