Inqilab Logo

শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১৪ মাঘ ১৪২৮, ২৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

একাডেমি কাপের উদ্বোধনী ম্যাচে জিতেছে দিড়াই

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০২১, ৮:৫৪ পিএম

দেশের তৃণমূল ফুটবলের বৃহৎ আসর বসুন্ধরা কিংস-বিএফএসএফ অনূর্ধ্ব-১৪ একাডেমি কাপ ফুটবল টুর্নামেন্ট শুরু হয়েছে। বসুন্ধরা কিংসের পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ ফুটবল সাপোর্টার্স ফোরামের (বিএফএসএফ) আয়োজনে টুর্নামেন্টের তৃতীয় আসরের উদ্বোধনী ম্যাচে জয় পেয়েছে সুনামগঞ্জের ফুটবল একাডেমি দিড়াই। বুধবার দুপুরে পল্টন ময়দানে অনুষ্ঠিত ম্যাচে ফুটবল একাডেমি দিড়াই ২-০ গোলে হারায় খুলনার রহিম নগর ফুটবল একাডেমিকে। বিজয়ী দলের হয়ে জুবের ও তুহিন মিয়া একটি করে গোল করেন। ম্যাচসেরার পুরস্কার পান ফুটবল একাডেমি দিড়াইয়ের গোলরক্ষক সাখাওয়াত সরদার নাহিন। একই মাঠে বিকালে অনুষ্ঠিত দিনের দ্বিতীয় ম্যাচে ময়মনসিংহের মো. আব্দুল হালিম ফুটবল একাডেমি গোলশূন্য ড্র করেছে ব্রাহ্মণবাড়িয়ার সানরাজার্স ফুটবল একাডেমির বিপক্ষে।

এর আগে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টের উদ্বোধন করেন বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের (বিওএ) মহাসচিব সৈয়দ শাহেদ রেজা। এসময় উপস্থিত ছিলেন উপ-মহাসচিব আসাদুজ্জামান কোহিনুর, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সদস্য মহিদুর রহমান মিরাজ, বিএফএসএফের কাজী শহিদুল আলম ও সাধারণ সম্পাদক শাহদাত হোসেন যুবায়ের ও টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান আব্দুল বারী মানিক। বসুন্ধরা কিংস-বিএফএসএফ অনূর্ধ্ব-১৪ একাডেমি কাপ ফুটবলে এবার অংশ নিচ্ছে ১২টি দল। দশ দিন ব্যাপী টুর্নামেন্টের খেলা শেষ হবে আগামী ৩ ডিসেম্বর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন