Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মেসেঞ্জারে চাইনিজ কুড়ালের ছবি পাঠিয়ে ভোটারদের হুমকি

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০২১, ১২:০৩ এএম

বগুড়ায় ইউপি নির্বাচনে ইখলাছ মন্ডল নামের এক স্বতন্ত্র প্রার্থীর ছেলে ফেসবুক মেসেঞ্জার ব্যবহার করে তার বাবার প্রতিপক্ষ এবং ভোটারদের হুমকি দিচ্ছে বলে অভিযোগ উঠেছে। অভিযুক্তের নাম মাসুদ মন্ডল। মাসুদের বাবা ইখলাস উদ্দিন মন্ডল চলতি ইউপি নির্বাচনে বগুড়া সদরের শাখারিয়া ইউনিয়নে মোটরসাইকেল প্রতীক নিয়ে প্রতিদ্বন্দিতা করছেন। এই ঘটনায় উদ্বেগ প্রকাশ করে একই এলাকার নৌকা প্রতীকের প্রার্থী এনামুল হক রুমির সমর্থকরা উদ্বেগ প্রকাশ করছে।
এদিকে অভিযুক্ত মাসুদ মন্ডলের পিতা ইখলাস উদ্দিন মন্ডল এটাকে তার কমবয়সী পুত্রের ছেলেমানুষি আচরণ বলে উল্লেখ করেছেন। তবে কয়েকজন ভোটার বলেন, ইখলাস উদ্দিন মন্ডলের বড় ভাই মিনহাজ মন্ডল মালয়েশিয়ায় বসবাসকারী কোটিপতি। বগুড়া সদর আসনে এর আগে এমপি পদে নির্বাচন করার সময় শাখারিয়াতেই বিএনপি দলীয় প্রার্থী জিএম সিরাজ ও সিনিয়র বিএনপি নেতাদের ওপর শারীরিক হামলা চালিয়ে ব্যাপকভাবে আলোচিত হন। ওই হামলায় ইখলাস মন্ডলের পুত্র ও ভাতিজারাও জড়িত ছিলেন বলে অভিযোগ এলাকাবাসীর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ