Inqilab Logo

শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৭ মাঘ ১৪২৮, ১৭ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

বিদেশে খালেদা জিয়ার চিকিৎসার সুযোগ দিতে ২৫৮২ সাংবাদিকের বিবৃতি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০২১, ১২:০৩ এএম

বসুন্ধরার এভারকেয়ার হাসপাতালে গুরুতর অসুস্থাবস্থায় চিকিৎসাধীন বেগম খালেদা জিয়াকে দ্রুত বিদেশে চিকিৎসার সুযোগ দেয়ার দাবি জানিয়েছেন ২ হাজার ৫৮২ জন সাংবাদিক। গতকাল বুধবার ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি কাদের গনি চৌধুরীর স্বাক্ষরিত বিবৃতিতে সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার শারীরিক অবস্থায় উদ্বেগ প্রকাশ করে বলা হয়, এভারকেয়ার হাসপাতালে চিকিৎসকরা জানিয়েছেন, তিনি এখন জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে। দেশে তাকে চিকিৎসা দেয়ার মতো আর কিছু বাকী নেই। তাকে বাঁচাতে হলে বিদেশে এডভান্স সেন্টারে নিয়ে ট্রিটমেন্ট প্রয়োজন। আমরা সরকারকে রাজনীতির উর্ধ্বে উঠে মানবিক দিক বিবেচনা করে তাকে অবিলম্বে বিদেশে চিকিৎসা নেয়ার সুযোগ দেয়ার আহবান জানাই। সরকার রাজনীতির উর্ধ্বে উঠে খালেদা জিয়ার প্রতি সহানুভুতিশীল আচরণ প্রদর্শন করবে। তিনি যাতে উন্নত চিকিৎসার জন্য বিদেশে যেতে পারেন তার ব্যবস্থা করলে সরকারের এই পদক্ষেপকে দেশবাসী ইতিবাচক হিসেবে দেখবে।

বিবৃতিতে স্বাক্ষর করেন- রিয়াজ উদ্দিন আহমেদ, আলমগীর মহিউদ্দিন, আমান উল্লাহ, আবুল আসাদ, শওকত মাহমুদ, রেজোয়ান সিদ্দিকী, মোস্তফা কামাল মজুমদার, সালাহ উদ্দিন মোহাম্মদ বাবর, সৈয়দ মেজবাহ উদ্দিন আহমেদ, আবদুল হাই শিকদার, এরশাদ মজুমদার, আমানুর রহমান সরকার, আল মুজাহিদি, এম আবদুল্লাহ, নুরুল আমিন রোকন, এম এ আজিজ, কাদের গনি চৌধুরী, কামাল উদ্দিন সবুজ, সৈয়দ আবদাল আহমেদ, মাসুদুর রহমান খলিলী, ইলিয়াস খান, শহিদুল ইসলাম, মুরসালীন নোমানী, হাসান হাফিজ, কাজী রওনাক হোসেন, বদিউল আলম, বখতিয়ার রানা, নুরুদ্দিন আহমেদ, একেএম মহসিন, মমতাজ বিলকিস বানু, রোজী ফেরদৌস, আবদুল আউয়াল ঠাকুর, কায়কোবাদ মিলন, শামসুল হক হায়দরী, মোহাম্মদ শাহানেওয়াজ, সরদার আবদুর রহমান, মুহাম্মদ আবদুল আউয়াল, মো. আনিসুজ্জামান, আবুল হাসান হিমালয়, এম আইউব, আকরামুজ্জমান, মীর্জা সেলিম রেজা, গণেশ দাস, মমতাজ উদ্দিন বাহারী, মোহাম্মদ আনছার উদ্দিন, রমিজ খান, আবদুল জলিল ভূঁইয়া, মাহফিজুল ইসলাম রিপন, আতিউর রহমান আবদুর রাজ্জাক বাচ্চু, এম আইয়ুব আলী, সাইফুল ইসলাম, এইচএম দেলোয়ার, হেদায়েত উল্লাহসহ ২ হাজার ৫৮২ জন সাংবাদিক



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খালেদা জিয়া

১৫ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ