Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রূপগঞ্জে স্কুল ভবন নির্মাণে ৫ লাখ টাকা চাঁদা দাবি শিক্ষককে লাঠিপেটা

প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা  সংবাদদাতা  : নারায়ণগঞ্জের রূপগঞ্জে দি নিউ অক্সফোর্ড কিন্ডার গার্টেন এন্ড স্কুল ভবন নির্মাণে এক চাঁদাবাজ  ৫ লাখ টাকা চাঁদা দাবি করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। দাবিকৃত চাঁদার টাকা দিতে অস্বীকার করায় ওই স্কুলের পরিচালককে লাঠিপেটা করে আহত করা হয়। বৃহস্পতিবার দুপুরে উপজেলার তারাব পৌরসভার ঐরাবো এলাকায় ঘটে এ ঘটনা।
দি নিউ অক্সফোর্ড কিন্ডার গার্টেন এন্ড স্কুলের পরিচালক ইকবাল হোসেন জানান, ঐরাবো এলাকায় অবস্থিত এ স্কুলের দীর্ঘ দিন ধরে তিনি পরিচালনা করে আসছেন। গত এক বছর আগেই স্কুলের একটি ভবন নির্মাণের কাজ ধরা হয়। নির্মাণ কাজ শুরু হওয়ার পর থেকেই ঐরাবো এলাকার শামসুল হকের ছেলে চাঁদাবাজ শাহজাহান মিয়া ৫ লাখ টাকা চাঁদা দাবি করে আসছে ইকবাল হোসেনের কাছে। চাঁদার টাকা না দিলে ভবন নির্মাণের কাজ বন্ধ করে দিবে বলেও হুমকি দিয়ে আসছে। বৃহস্পতিবার দুপুরে শাহজাহান মিয়াসহ তার লোকজন দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে স্কুলে প্রবেশ করে পূর্বের দাবিকৃত চাঁদার ৫ লাখ টাকা দাবি করেন। এসময় চাঁদার টাকা দিতে অস্বীকার করলে চাঁদাবাজরা ইকবাল হোসেনকে লাঠিপেটা করে আহত করে। এ বিষয়ে অভিযুক্ত শাহজাহান মিয়া বলেন, আমার বিরুদ্ধে আনিত অভিযোগ সঠিক নয়। এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, এ ধরনের একটি অভিযোগ পেয়েছি। তদন্ত মোতাবেক ব্যবস্থা গ্রহণ করা হবে।




 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রূপগঞ্জে স্কুল ভবন নির্মাণে ৫ লাখ টাকা চাঁদা দাবি শিক্ষককে লাঠিপেটা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ