Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাসচালক-হেলপার কারাগারে

কলেজছাত্রীকে ধর্ষণের হুমকি

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০২১, ১২:০২ এএম

রিমান্ড শেষে কারাগারে পাঠানো হয়েছে ঠিকানা পরিবহনের চালক মো. রুবেল ও হেলপার মেহেদী হাসানকে। গতকাল বুধবার ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বেগম মাহমুদা আক্তারের আদালত এই আদেশ দেন। হাফ পাস ভাড়া দিতে চাওয়ায় এক কলেজছাত্রীকে ধর্ষণের হুমকি দেয়ার অভিযোগে দায়ের করা মামলায় এক দিনের রিমান্ড শেষে গতকাল তাদের আদালতে হাজির করা হয়।
পুলিশ সূত্রে জানা গেছে, গতকাল চকবাজার থানার মামলার তদন্ত কর্মকর্তা আসামিদেরকে একদিনের রিমান্ড শেষে আদালতে হাজির করেন। এরপর তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাদের কারাগারে আটক রাখার আবেদন করেন। আবেদনের পরিপ্রেক্ষিতে আদালত আসামিদেরকে কারাগারে পাঠানোর আদেশ দেন। গত সোমবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বেগম ইয়াসমিন আরার আদালত দুই আসামির ১ দিন করে রিমান্ড মঞ্জুর করেন। এর আগে গত রোববার ঠিকানা পরিবহনের চালক মো. রুবেল এবং হেলপার মোহাম্মদ মেহেদী হাসানকে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে গ্রেফতার করে র‌্যাব।
ভুক্তভোগী শিক্ষার্থীর অভিযোগ, গত শনিবার ২০ নভেম্বর শনির আখড়ায় ওই শিক্ষার্থী ঠিকানা পরিবহনের একটি বাসে উঠেন। তার কাছে বাস ভাড়া চাওয়া নিয়ে কুরুচিপূর্ণ আচরণ ও গালাগাল করা হয়। বাস থেকে নামার সময় তাকে ধর্ষণের হুমকি দেয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ