Inqilab Logo

বুধবার, ২৫ মে ২০২২, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ শাওয়াল ১৪৪৩ হিজরী

সিরাজদিখানে ইউপি নির্বাচনে নৌকা পেলেন যারা

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০২১, ৯:৪৯ পিএম

আসন্ন চতুর্থ ধাপে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার ১৪টি ইউনিয়নের আওয়ামী লীগের নৌকা প্রতিকে মনোনীত চেয়ারম্যান প্রার্থী চূড়ান্ত করেছে কেন্দ্রীয় মনোনয়ন বোর্ড। গত ২৩নভেম্বর কেন্দ্রীয় আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে কেন্দ্রীয় আওয়ামী লীগ। ২৪ নভেম্বর বুধবার আওয়ামী লীগের ধানমন্ডি কার্যালয় থেকে চেয়ারম্যান প্রার্থীরা মনোনয়ন পত্র হাতে পান।

৪র্থ ধাপে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে এবার সিরাজদিখান উপজেলার ১৪টি ইউনিয়নে আ’লীগের মনোনীত নৌকার মাঝি যারা হলেন- উপজেলার চিত্রকোট ইউনিয়নে শামছুল হুদা বাবুল, শেখরনগর ইউনিয়নে দেব্রত সরকার, রাজানগর ইউনিয়নে মো: মজিবর রহমান, কেয়াইন ইউনিয়নে মো: আশ্রাফ আলী, বাসাইল ইউনিয়নে সাইফুল ইসলাম যুবরাজ,লতব্দী ইউনিয়নে এসএম সোহরাব হোসেন, বালুচর ইউনিয়নে এ এস এম শাহাদত হোসেন, রশুনিয়া ইউনিয়নে মোহাম্মদ ইকবাল হোসেন, বয়রাগাদী ইউনিয়নে মো. শহিদুল্লাহ, ইছাপুরা ইউনিয়নে বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন হাওলাদার, মালখানগর ইউনিয়নে সানজিদা আক্তার, মধ্যপাড়া ইউনিয়নে মো: করিম শেখ। জৈনসার ইউনিয়নে মো:আবুল খায়ের বেপারী, কোলা ইউনিয়নে মীর লিয়াকত আলী। এ সময় আর ও উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ জেলার স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তাজুল ইসলাম পিন্টু সহ অন্যান্যরা

এই উপজেলায় মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ২৫ নভেম্বর। মনোনয়নপত্র বাছাই ২৯ নভেম্বর ও প্রত্যাহারের শেষ সময় ৬ ডিসেম্বর। প্রতীক বরাদ্দ ৭ ডিসেম্বর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মুন্সীগঞ্জ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ