Inqilab Logo

সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৩ মাঘ ১৪২৮, ১৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

পাকিস্তানের বিপক্ষে প্রথম টেস্টে নেই সাকিব

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০২১, ১২:০১ এএম

ফিটনেস প্রমাণ সাপেক্ষে বাংলাদেশের টেস্ট স্কোয়াডে রাখা হয়েছিল সাকিব আল হাসানকে। দল ঘোষণার ২৪ ঘণ্টা পার হওয়ার আগেই সেই অনিশ্চয়তা কেটে গেল। তবে কোনো সুখবর এলো না। পাকিস্তানের বিপক্ষে প্রথম টেস্ট থেকে ছিটকে গেলেন বাংলাদেশের এই অলরাউন্ডার।
হ্যামস্ট্রিংয়ের যে চোট সাকিবের বিশ্বকাপ অভিযান থামিয়ে দিয়েছিল মাঝপথে, সেই চোটই তাকে মাঠের বাইরে রাখছে এখনও। প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন জানালেন, এমন খবরের জন্য তারা তৈরিই ছিলেন, ‘সাকিবের হ্যামস্ট্রিংয়ের ইনজুরি ঠিক হয়নি এখনও। আমরা ধারণা করেছিলামই যে ওকে পাব না প্রথম টেস্টে। দ্বিতীয় টেস্টে পাব কিনা, তা এখনই বলা মুশকিল। ফিজিওর রিপোর্ট আমরা হয়তো পাব রাতে। সেটা অনুযায়ী পরিকল্পনা করতে হবে। কোনো বদলি ক্রিকেটার আমরা দিচ্ছি না। সাকিবকে নিয়ে ঝুঁকি মাথায় রেখেই ১৬ জনের দল দেওয়া হয়েছিল। তারপরও আমরা কালকে চট্টগ্রাম গিয়ে কথা বলব।’ এমনিতেই চোটাক্রান্ত বাংলাদেশ দল আরও ভগ্নশক্তির হয়ে পড়ল সাকিবকে হারিয়ে। অভিজ্ঞ ওপেনার তামিম ইকবাল মাঠের বাইরে আছেন আঙুলের চোট নিয়ে। টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচে সোমবার হাতে চোট পেয়ে প্রথম টেস্টের দলে থাকতে পারেননি ফাস্ট বোলার তাসকিন আহমেদ। আরেক পেসার শরিফুল ইসলামও চোটের কারণে নেই টেস্ট স্কোয়াডে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাকিব

১৩ ডিসেম্বর, ২০২১
৯ ডিসেম্বর, ২০২১
৯ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ