Inqilab Logo

ঢাকা, শুক্রবার , ০৬ ডিসেম্বর ২০১৯, ২১ অগ্রহায়ণ ১৪২৬, ০৮ রবিউস সানি ১৪৪১ হিজরী

চৌদ্দগ্রামে তুচ্ছ ঘটনায় যুবককে পিটিয়ে হত্যা

প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

চৌদ্দগ্রাম উপজেলা সংবাদদাতা : কুমিল্লার চৌদ্দগ্রামে তুচ্ছ ঘটনার জের ধরে মোঃ সোহাগ নামের এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগে মামলা হয়েছে। গতকাল (বৃহস্পতিবার) ভোররাতে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত সোহাগ উপজেলার ঘোলপাশা ইউনিয়নের রাজেন্দ্রপুর গ্রামের মৃত আবদুল করিমের পুত্র।
জানা গেছে, সোহাগের (৩৫) ব্যবহৃত একটি মেমোরি কার্ড নিয়ে যায় পার্শ্ববর্তী বাড়ির মৃত মোক্তার হোসেনের পুত্র মীর হোসেন (২৫)। কার্ডটি ফেরত চাওয়ায় কয়েকদিন আগে দু’জনের মধ্যে বাকবিত-ার ঘটনা ঘটে। এর জের ধরে গত ১৫ অক্টোবর বিকেলে দিনমজুরী শেষে বাড়ি ফেরার পথে সোহাগের মাথার পিছনে লাঠি দিয়ে জোরে আঘাত করে মীর হোসেন। স্থানীয়রা এগিয়ে আসলে মীর হোসেন লাঠি নিয়ে পালিয়ে যায়। পরে তারা আহত সোহাগকে উদ্ধার শেষে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়। অবস্থার অবনতি হলে তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল (বৃহস্পতিবার)  ভোররাতে সোহাগের মৃত্যু হয়। এ ঘটনায় সোহাগের চাচা আবদুল খালেক বাদি হয়ে মীর হোসেনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন।
খোঁজ নিয়ে জানা গেছে, নিহত সোহাগের বিরুদ্ধে বেশ কয়েকটি মাদকের মামলা রয়েছে। এ ব্যাপারে ঘটনাস্থল পরিদর্শনে যাওয়া চৌদ্দগ্রাম থানার ওসি আবুল ফয়সল জানান, হত্যার ঘটনা শোনার সাথেই মামলা  নেয়া হয়েছে। আসামীকে গ্রেফতারের প্রক্রিয়া চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ