Inqilab Logo

বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ২৬ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সেই শেরিফকে বিদায় করল রিয়াল মাদ্রিদই

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০২১, ৪:৩৬ এএম
উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে গ্রুপ ডি-তে শেরিফকে তাদের ঘরের মাঠে ৩-০ গোলের ব্যবধানে হারিয়েছে রিয়াল মাদ্রিদ। এর মাধ্যমে ২০১১-১২ মৌসুের পর রিয়াল মাদ্রিদ তাদের গ্রুপ পর্বে খেলা তিনটি ম্যাচের সবগুলোতে ক্লিন শিট রাখতে সমর্থ হয়েছে। মানে কোন গোল হজম করেনি। 
 
 
এবারের চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বের শুরুতে চমক দেখায় শেরিফ। নিজেদের খেলা প্রথম দুটি ম্যাচের মধ্যে দুটিতে পায় জয়। এর মধ্যে রিয়াল মাদ্রিদের বিপক্ষে পায় ২-১ গোলের জয়। তবে দ্বিতীয় দেখায় রিয়াল তাদেরকে বড় ব্যবধানে হারিয়েছে সঙ্গে গ্রুপ পর্ব থেকেই তাদের বিদায় নিশ্চিত করে দিয়েছে। শেরিফ প্রথম দুই ম্যাচে জিতলেও নিজেদের খেলা শেষ তিনটি ম্যাচে হেরেছে বড় ব্যবধানে। শেরিফের বিপক্ষে এই জয়ে রিয়াল মাদ্রিদের নক আউট পর্বের টিকেটও নিশ্চিত হয়েছে। ৫ ম্যাচ শেষে তাদের পয়েন্ট ১২। ইন্টার মিলান ১০ পয়েন্ট নিয়ে আছে দ্বিতীয়স্থানে। আর ৬ পয়েন্ট নিয়ে তৃতীয়স্থানে শেরিফ। 
 
ম্যাচটিতে ৩০ মিনিটের সময় ডেভিড আলাবা, ৪৫ মিনিটে টনি ক্রূস ও ৫৫ মিনিটে করিম বেনজেমা গোল করেন। 
 
ডেভিড আলাবা গতকাল রাতে গোল করার মাধ্যমে চ্যাম্পিয়ন্স লিগে ৫০ ম্যাচ পর গোলের দেখা পেয়েছেন। ২০১৫ সালে যখন বায়ার্ন মিউনিখের হয়ে খেলতেন তিনি তখন সর্বশেষ গোলটি করেছিলেন। অপরদিকে করিম বেনজেমা গতকাল গোল করে চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বে খেলা নিজের শেষ ১৩টি ম্যাচের ১৩টিতেই গোল করেছেন।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন