Inqilab Logo

মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১ মাঘ ১৪২৮, ২১ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

পর্নোগ্রাফির জন্য শার্লিন-পুনমকেই দায়ী করলেন শিল্পার স্বামী রাজ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০২১, ১০:২১ এএম

পর্নোগ্রাফি মামলায় বম্বে হাইকোর্টে আগাম জামিনের আবেদন করেছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা। সেই আবেদনপত্রে বলিউডের বি গ্রেডের দুই নায়িকা শার্লিন চোপড়া ও পুনম পান্ডেকে নিয়ে বিস্ফোরক দাবি করেছেন তিনি। রাজের আইনজীবীদের পাঠানো সেই আবেদনপত্রে লেখা হয়েছে, উপার্জনের জন্য শার্লিন চোপড়া ও পুনম পান্ডে যৌন-উদ্দীপক ভিডিও বানাতেন। রাজের দাবি, সেই সমস্ত ভিডিওতে তার কোনও ভূমিকা ছিল না।

রাজ কুন্দ্রার পক্ষ থেকে তার আইনজীবী স্বপ্নিল আম্বুরে বলেন, ‘‘যে সময় ‘হটশটস’ অ্যাপের দায়িত্বে তিনি (রাজ) ছিলেন, তখন শার্লিন এবং পুনমের কোনও ছবি, ভিডিও প্রকাশ পায়নি। তারা দুজনেই নিজেরা ভিডিও শুট করে অ্যাপের মাধ্যমে ছড়িয়ে টাকা উপার্জন করতেন। রাজের বানানো ছবিতে সরাসরি যৌনতার কোনও দৃশ্য দেখানো হয়নি। তার বিরুদ্ধে মিথ্যে অভিযোগ তোলা হয়েছে।’’

রাজের পক্ষে তার আইনজীবী ভারতীয় সংবাদমাধ্যমকে আরও বলেন, ‘‘শার্লিন, পুনমের তৈরি সবকটি ভিডিওই সরকার পক্ষের আইনজীবীর মত অনুসারে শাস্তিযোগ্য অপরাধ। তারা দুজনেই স্বীকার করেছেন, ওই ভিডিও নিজেরাই বানিয়েছেন। এতে রাজ কুন্দ্রার কোনও ভূমিকা নেই।’’

রাজের এসব দাবির বিপরীতে অবশ্য এখনো পর্যন্ত কোনো প্রতিক্রিয়া জানাননি শার্লিন ও পুনম।

তবে আগে থেকেই শার্লিন ও পুনমের নাম জড়িয়েছিল সফট পর্ন তৈরির মামলায়। শার্লিন অভিযোগ করেছিলেন, রাজ এবং তার সহকারীরা এ অভিনেত্রীকে যৌন-উদ্দীপক ভিডিওতে অভিনয়ের জন্য জোর করেছিলেন। আর পুনমের অভিযোগ ছিল, বিনা অনুমতিতে তার নগ্ন ভিডিও ও ছবি প্রকাশ করেন রাজ।

উল্লেখ্য, গত ১৯ জুলাই পর্ন বানানো এবং বিভিন্ন অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার অভিযোগে রাজ কুন্দ্রাকে গ্রেফতার করে মুম্বাই পুলিশ। ‘হটশটস’ ও ‘বলিফেম’ নামের দুটি অ্যাপ তৈরি করে সেগুলোতে পর্নভিডিও প্রচার করতেন তিনি। ২১ সেপ্টেম্বর ৫০ হাজার রুপি মুচলেকা দিয়ে তিনি জামিন পান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

২২ জানুয়ারি, ২০২২
২১ জানুয়ারি, ২০২২
১৪ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন