Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীতে গাড়ির ধাক্কায় পাঠাওচালক নিহত

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০২১, ১০:৪৪ এএম

রাজধানীর বিমানবন্দর ফুটওভার ব্রিজের নিচে গাড়ির ধাক্কা ইউসুফ মিয়া (২০) নামে এক পাঠাওচালক নিহত হয়েছেন।

বুধবার (২৪ নভেম্বর) দিনগত ২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত ইউসুফের বন্ধু শাহীন বলেন, ইউসুফ পাঠাও চালানোর পাশাপাশি কাশিয়ানী কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্র ছিল। রাতে মোটরসাইকেল চালিয়ে বাসায় ফেরার পথে বিমানবন্দর ফুটওভার ব্রিজের নিচে একটি দ্রুতগামী গাড়ি তাকে ধাক্কা দেয়। খবর পেয়ে আমরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে যাই। সেখানে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, ফরিদপুরের আলফাডাঙ্গা থানার বড়বাগ গ্রামের আনসার মিয়ার ছেলে ইউসুফ। উত্তরা-৯ এর ৭ নম্বর সড়কের ১০ নম্বর বাসায় আমাদের সঙ্গে থাকতো সে।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, লাশ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ