Inqilab Logo

শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১৫ মাঘ ১৪২৮, ২৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

বরগুনায় যুবদলের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০২১, ১২:২৫ পিএম

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার দাবিতে কেন্দ্র কর্মসূচির অংশ হিসেবে বরগুনা জেলা যুবদলের বিক্ষোভ ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০ টায় দলীয় কার্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয় লঞ্চঘাট চত্ত্বর ঘুরে দলীয় কার্যালয়ের সামনে এসে সংক্ষিপ্ত সমাবেশ করেন যুবদলের নেতৃবৃন্দ।

জেলা যুবদলের সহ-সভাপতি ফোরকান মিয়ার সভাপতিত্বে বক্তব্য রাখেন যুবদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অ্যাড. আহসান হাবীব স্বপন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা যুবদলের আহবায়ক সাইফুল ইসলাম সুমন, পৌর যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক অ্যাড.ইসতিয়াকুল জলিল সোহাগ, সিনিয়র যুগ্ম আহবায়ক সাজেদুল ইসলাম শিমুল, ছাত্রদলের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম রনি, জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য-সচিব নাসির উদ্দিন, যুবদলের দপ্তর সম্পাদক হুমায়ুন কবির, যুবদলের সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম,জেলা যুবদলের সহ-প্রচার সম্পাদক শাকিবুল হাসান সুমনসহ যুবদল ও ছাত্রদলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় নেতাকর্মীরা বলেন, খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার জন্য অতি তাড়াতাড়ি বিদেশে পাঠাতে হবে। যদি না পাঠানো হয় এর চেও কঠোর কর্মসূচির হুঁশিয়ারি দেন তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিক্ষোভ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ