Inqilab Logo

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

যুবলীগ নেতা হত্যা মামলার চার্জশীট ভুক্ত প্রধান আসামী কাউন্সিলর প্রার্থী

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০২১, ১:৩৪ পিএম

গাজীপুর জেলার কালিয়াকৈরে আলোচিত যুবলীগ নেতা রফিকুল ইসলাম রফিক হত্যা মামলার চার্জশীটভুক্ত প্রধান আসামী খাওাব মোল্লা পৌরসভা নির্বাচনে ৭ নং ওয়ার্ড থেকে পানির বোতল প্রতিক নিয়ে প্রতিদ্বন্দ্বীতা করছেন। আলোচিত এই হত্যা মামলার চার্জশীটভুক্ত প্রধান আসামীর নির্বাচনে অংশ গ্রহন নিয়ে এলাকায় চলছে আলোচনা ও সমালোচনার ঝড়।

আলোচিত এই হত্যা মামলার চার্জশীট ভুক্ত প্রধান আসামী খাওাব মোল্লার বিরুদ্ধে এলাকায় রয়েছে একাধিক বিভিন্ন অভিযোগ।
একাধিক প্রাপ্ত তথ্যে গেছে, ২০১৮ সালে কালিয়াকৈর উপজেলার চন্দ্রায় বঙ্গবন্ধু কলেজ মাঠে আওয়ামীলীগের এক জনভা অনুষ্ঠিত হয়।
জনসভা চলাকালীন সময় কালিয়াকৈর পৌর যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম কে আওয়ামীলীগের ওই জনসভার মঞ্চ থেকে ডেকে নিয়ে নির্মম ভাবে ছুরিকাঘাত করে তাকে হত্যা করা হয়। এ হত্যার ঘটনায় খাওাব মোল্লাকে প্রধান আসামী করে কালিয়াকৈর থানায় একটি হত্যা মলা দায়ের করেন রফিকের পরিবার। তদন্ত শেষে পুলিশ আদালতে অভিযোগ পএ দাখিল করেন। এই আলোচিত হত্যা মামলার প্রধান চার্জশীট ভুক্ত প্রধান আসামী খাওাব মোল্লা। আরো জানা গেছে, এই খাওাব মোল্লার সহযোগি হানিফ কালিয়াকৈর পৌর এলাকার ৭ নং ওয়ার্ডের বিশ্বাস পাড়ায় ক্রসফায়ারে নিহত হন। এছাড়া তার বিরুদ্ধে রয়েছে চন্দ্রা এলাকায় ডিস ও ইন্টারনেট ব্যবসা জোর করে দখল করা অভিযোগ।
এ সকল অভিযোগের বিষয়ে খাওাব মোল্লার নিকট জানতে চাইলে তিনি বলেন, এটি একটি রাজনৈতিক হত্যাকান্ড আমার মতো নিরীহ আরো অনেককে এ মামলায় ফাসানো হয়েছে। আমি এ মামলায় জামিনে আছি। আদালতেই প্রমান হবে আমি এ হত্যা কান্ডের সাথে জড়িত কি না। অন্যান্য অভিযোগের বিষয়ে তিনি বলেন, আমার বিরুদ্ধে অপ্রচার চালানো হচ্ছে।





 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ