Inqilab Logo

বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯, ২৮ যিলক্বদ ১৪৪৩ হিজরী

কাল খালেদা জিয়ার আরোগ্য কামনায় এলডিপির রোজা দিবস

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০২১, ১:৩৯ পিএম

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার আরোগ্য কামনায় আগামীকাল শুক্রবার (২৬ নভেম্বর) রোজা দিবস ঘোষণা করেছে ২০ দলীয় জোটের শরিক লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপি। আজ বৃহস্পতিবার (২৫ নভেম্বর) সকালে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে দলের সভাপতি আবদুল করিম আব্বাসী ও মহাসচিব শাহাদাত হোসেন সেলিম এ কর্মসূচি ঘোষণা করেন।
বিবৃতিতে এলডিপির দুই নেতা বলেন, ‘জনপ্রিয় রাজনীতিক বেগম খালেদা জিয়া ভয়াবহ অসুস্থ। গত কয়েকদিন ধরে সারা দেশের মানুষ ভীষণ রকমের উৎকণ্ঠায়। জনগণের বুঝতে বাকি নেই গণতন্ত্রের নেত্রী বেগম খালেদা জিয়াকে তিলে তিলে ভীষণ রকমের যন্ত্রণা দিয়ে নিঃশেষ করা হচ্ছে। দফতর সম্পাদক শামীম আহাম্মদ স্বাক্ষরিত বিবৃতিতে তারা বলেন, এলডিপির নেতাকর্মীরা শুক্রবার (২৬ নভেম্বর) রোজা রাখবেন। মা-বোনদের প্রতিও আমার আহ্বান- আপনাদের নেক হাত উঠুক বেগম খালেদা জিয়ার সুস্থতা ও তার জীবনরক্ষায় আল্লাহর কাছে প্রার্থনায়।

তারা বলেন, শুক্রবার পবিত্র জুমার নামাজে মহান আল্লাহর কাছে কায়মনোবাক্যে মোনাজাত করি, আল্লাহ আমাদের নেত্রীকে সুস্থতা দান করুন। এলডিপির সভাপতি আবদুল করিম আব্বাসী ও মহাসচিব শাহাদাত হোসেন সেলিম বিবৃতিতে অনতিবিলম্বে বিএনপিপ্রধানকে বিদেশে উন্নত চিকিৎসা দেওয়ার সুযোগ দেওয়ার আহ্বান জানান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এলডিপির রোজা দিবস
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ