Inqilab Logo

রোববার, ২৩ জানুয়ারী ২০২২, ০৯ মাঘ ১৪২৮, ১৯ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

ফরিদপুর বোয়ালমারীতে নৌকা মার্কা পেলেন যারা

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০২১, ২:৩৩ পিএম

ফরিদপুর বোয়ালমারী উপজেলায় আগামী ২৩ ডিসেম্বর ৪র্থ ধাপের ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে যারা নৌকা মার্কা পেলেন

তারা হলেন উপজেলা আ'লীগের কোষাদক্ষ ও ঘোষপুর ইউনিয়নের চেয়ারম্যান এসএম ফারুক হোসেন, জেলা মৎস্যজীবিলীগের আহবায়ক কমিটির সদস্য ও ময়না ইউপির সদস্য পলাশ বিশ্বাস, চতুল ইউনিয়নের আ'লীগের সহসভাপতি খন্দকার আবুল বাশার বাসু, বোয়ালমারী সদর ইউনিয়ন আ'লীগের সভাপতি আব্দুল ওহাব তারা, গুনবহা ইউনিয়নে উপজেলা কৃষকলীগের যুগ্ম আহবায়ক কামরুল ইসলাম, দাদপুর ইউনিয়ন আ'লীগের সাধারন সম্পাদক শেখ সাজ্জাদুর রহমান হাই, রূপাপাত ইউনিয়নে জেলা স্বেচ্ছাসেবকলীগের সহসভাপতি মহব্বত আলী, পরমেশ্বরদী ইউনিয়নের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও ইউপি সদস্য মো. সোলাইমান মোল্যা, শেখর ইউনিয়নে কামাল আহমেদ এবং সাতৈর ইউনিয়ন আ'লীগের সাধারন সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান মোহাম্মদ মজিবুর রহমান।
স্থানীয় আওয়ামী লীগ ৬৬জন মনোনয়ন প্রত্যাশীর নাম কেন্দ্রে পাঠায়। সেখান থেকে স্থানীয় সরকার মনোনয়ন বোর্ড ২২ নভেম্বর সোমবার রাতে সভা শেষে দশ ইউনিয়নে দলের দশ প্রার্থীর নাম চুড়ান্ত করে। আগামী বৃহস্পতিবার, (২৫ নভেম্বর) মনোনয়ন পত্র জমা দেয়ার শেষ দিন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইউপি নির্বাচন

৮ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ