Inqilab Logo

রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২২ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

অভিজ্ঞদের অনুপস্থিতি ভাবাচ্ছে মুমিনুলকে

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০২১, ৪:১০ পিএম
পাকিস্তানের বিপক্ষে দুই ম্যাচেন টেস্ট সিরিজের প্রথম ম্যাচে কাল মুখোমুখি হচ্ছে বাংলাদেশ। এ ম্যাচটিকে সামনে রেখে গতকাল ভার্চুয়াল সংবাদ সম্মেলনে কথা বলেন মুমিনুল হক। পাকিস্তানের বিপক্ষে এবার টাইগাররা টেস্ট ম্যাচও খেলছে তুলনামূ্লক অনভিজ্ঞ দল নিয়ে। কারণ দলের সিনিয়র খেলোয়াড়দের মধ্যে এক মুশফিক ছাড়া আর কেউ নেই। তামিম, সাকিব ইনজুরিতে। মাহমুদুল্লাহ অবসর নিয়েছেন। আর অভিজ্ঞতার বিষয়টি নিয়েই মুমিনুল একটু চিন্তিত। 
সংবাদ সম্মেলনে এ ব্যপারে টাইগার অধিনায়ক বলেছেন, ‘টেস্টে ম্যাচে সব সময় অভিজ্ঞদের দরকার বেশি হয়। সাকিব ভাই, তামিম ভাই, তাসকিন—অভিজ্ঞরা না থাকলে একজন তরুণ অধিনায়ক হিসেবে আমার কাজটা কঠিন হয়ে যায়।’
 
 ‘আমাদের চারজন ক্রিকেটার নেই। এটা চ্যালেঞ্জিং হবে। আমার আর মুশফিক ভাইয়ের বাড়তি দায়িত্ব নিতে হবে। তবে বাংলাদেশ দলের টেস্ট ক্রিকেট কোন দিকে যাচ্ছে, এই সিরিজ ও পরের সিরিজে সেটা দেখতে পাবেন।’
 
যেহেতু অভিজ্ঞরা নেই। তাই এখন তরুণদের উপরই ভরসা রাখতে হবে সকলকে। দলে নতুন খেলোয়াড় ডাকা হয়েছে এ কারণে। সদ্য শেষ হওয়া টি-টোয়েন্টি সিরিজেও এমনটি হয়েছে, নতুনদের নিয়ে খেলতে হয়েছে। এখন দেখার বিষয় টেস্টে তরুণরা কেমনভাবে জ্বলে উঠতে পারেন।


 

Show all comments
  • Md Jahid ২৫ নভেম্বর, ২০২১, ৪:৩৪ পিএম says : 0
    এখানে আপনি আপনার মন্তব্য করতে পারেন
    Total Reply(0) Reply
  • মোঃজাহিদ ২৫ নভেম্বর, ২০২১, ৪:৩৭ পিএম says : 0
    নতুনরাই অভিগ্য দের থেকে ভালো কোরবে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন