Inqilab Logo

রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২২ রবিউস সানী ১৪৪৩ হিজরী

কলাপাড়ায় এসএসসি পরীক্ষার্থীকে ধর্ষনের চেষ্টায় মামলা, গ্রেফতার-২

কলাপাড়া(পটুয়াখালী) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০২১, ৫:০৩ পিএম

কলাপাড়ায় এসএসসি পরীক্ষার্থীকে ধর্ষন চেষ্টার অভিযোগে নুর বাহাদুর (২৫) ও সুজন হাওলাদার (২২) নামের দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাত বারোটার দিকে লালুয়া ইউনিয়নের চর চান্দুপাড়া গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়। এ ঘটনায় বৃহস্পতিবার দুপুরের দিকে ওই শিক্ষার্থী বাদী হয়ে নুর বাহাদুরকে প্রধান আসামী করে ৬ জনের নামে একটি ধর্ষন চেষ্টা মামলা দায়ের করেছেন।


স্থানীয় ও মামলা সূত্রে জানা যায়, ওই শিক্ষার্থী লালুয়া জনতা মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী। বৃহস্পতিবার ওই শিক্ষার্থী সরকারী খেপুপাড়া মডেল মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্র থেকে পরীক্ষা শেষে নুর বাহাদুরের মোটরসাইকেল যোগে তার বাড়ি বালিয়াতলী ইউনিয়নের চর নজির গ্রামে রওয়ানা দেয়। এসময় নুর বাহাদুর তাকে ভুল বুঝিয়ে তাদের বাড়ি লালুয়া ইউনিয়নের চর চান্দুপাড়া গ্রামে নিয়ে যায়। পরে বাড়িতে কেউ না থাকার সুযোগে ওই শিক্ষার্থীকে নুর বাহাদুর ধর্ষন চেষ্টা চালায় এবং অপর অভিযুক্তরা ওই শিক্ষার্থীকে যৌন নিপীড়নের চেষ্টা চালায়। শিক্ষার্থীর ডাকচিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে সকল অভিযুক্তরা দৌড়ে পালিয়ে যায়। তাৎক্ষনিক স্থানীয়রা তাকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করে।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: জসীম গনমমাধ্যমকে জানায়, এ ঘটনায় বৃহস্পতিবার কলাপাড়া থানায় ৬ জনের নামে একটি মামলা দায়ের হয়েছে। গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে এবং বাকি আসামীদের দ্রুত গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার

২৮ নভেম্বর, ২০২১
২৬ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ