Inqilab Logo

শনিবার, ২১ মে ২০২২, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৯ শাওয়াল ১৪৪৩ হিজরী

শেরপুরে ইউপি নির্বাচনে দুই সহোদরের লড়াই!

ঝিনাইগাতী (শেরপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০২১, ৬:০৭ পিএম

শেরপুরের নালিতাবাড়ী উপজেলার রামচন্দ্রকুড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে সদস্যপদে দুই সহোদর প্রতিদ্বন্দ্বিতা করছেন। দুই ভাইয়ের ভোটের লড়াই নিয়ে এলাকার ভোটারদের মধ্যে বেশ কৌতূহল সৃষ্টি হয়েছে।

ওই ইউপিতে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৬ নম্বর ওয়ার্ডের দুইবারের নির্বাচিত ইউপি সদস্য আবদুল জব্বার আলী (টিউবওয়েল) ও তার সহোদর ছোট ভাই মাসুদ রানা (ফুটবল) প্রতীক নিয়ে। তারা ইউনিয়নের পানিহাটা গ্রামের বাসিন্দা। আর বিনা প্রতিদ্বন্দ্বিতায় ইউপি চেয়ারম্যান হতে যাচ্ছেন আমানুল্লাহ। ফলে সদস্য পদের নির্বাচনকে কেন্দ্র করে স্থানীয় মানুষের মধ্যে আলোচনার ঝড় উঠেছে। ভোট গ্রহণের তারিখ ২৮ নভেম্বর।

ক’জন ভোটারের সঙ্গে আলাপ করে জানা গেছে, উপজেলার সীমান্তবর্তী রামচন্দ্রকুড়া ইউপিতে দুটি গ্রাম পানিহাটা ও রামচন্দ্রকুড়া নিয়ে ৬ নম্বর ওয়ার্ড। পানিহাটা গ্রামে ভোটার সংখ্যা ৯১৩ এবং রামচন্দ্রকুড়া গ্রামে ভোটার সংখ্যা ৬০১ জন। এই ওয়ার্ডে দুই ভাই ছাড়াও আরও দুই প্রার্থী রয়েছেন। তাদের নিয়ে আলোচনা থাকলেও দুই সহোদরের ভোটের লড়াই নিয়ে বেশ কৌতূহল সৃষ্টি হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শেরপুর

৮ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ