Inqilab Logo

শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১৪ মাঘ ১৪২৮, ২৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

হলিউড শীর্ষ পাঁচ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০২১, ১২:০৬ এএম

১. গোস্টবাস্টার্স : আফ্টারলাইফ
২. ইটারনাল্স
৩. ক্লিফোর্ড দ্য বিগ রেড ডগ
৪. কিং রিচার্ড
৫. ডিউন

গোস্টবাস্টার্স : আফ্টারলাইফ
জেসন রাইটম্যান পরিচালিত সুপারন্যাচারাল কমেডি। ‘টালি’ (২০১৮), ‘দ্য ফ্রন্টরানার’ (২০১৮), ‘লেবার ডে (২০১৩), ‘ইয়াং অ্যাডাল্ট’ (২০১১), ‘আপ ইন দি এয়ার’ (২০০৯), ‘জুনো’ (২০০৭), ‘থ্যাঙ্ক ইউ ফর স্পোকিং’ (২০০৫) রাইটম্যান পরিচালিত ফিল্ম। এটি সিরিজের চতুর্থ পর্ব।
ফিবি (ম্যাকেনা গ্রেস), ট্রেভর (ফ্লিন উল্ফহার্ড) আর তাদের মা ক্যালি (ক্যারি কুন) আর্থিক সমস্যার কারণে শহর ছেড়ে সামারভিলে তাদের পারিবারিক খামারে থাকার জন্য যায়। সেখানে তারা রহস্যময় ভূকম্পন অনুভব করে। খামারবাড়িতে তারা কিছু রহস্যময় যন্ত্রের সন্ধান পায়। তাদের বিজ্ঞানের শিক্ষক মি. গবারসন (পল রাড) জানায় এর একটি আসলে ভূত ধরার যন্ত্র। মি. গবারসন তাদের ৩০ বছর আগের কিছু ভৌতিক ঘটনার কথা বর্ণনা করে। এর পর থেকেই খামারবাড়ির আশপাশে ভূতের আনাগোনা শুরু হয়। দুই কিশোর-কিশোরী সেই পুরণোদিনের ভূত এক্টো-ওয়ানের মুখোমুখি হয়। কয়েকদশক আগে ভেঙে দেয়া গোস্টবাস্টার্স দলের দায়িত্ব নেয় তারা, নতুন ভূতদের মোকাবেলা করবে তারা। তাদের সঙ্গে যোগ দেয় সেই আদি গোস্টবাস্টার্সদের একজন ড. ভেঙ্কম্যান (বিল মারি)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হলিউড শীর্ষ পাঁচ

১৪ জানুয়ারি, ২০২২
১০ ডিসেম্বর, ২০২১
৩ ডিসেম্বর, ২০২১
২৬ নভেম্বর, ২০২১
১২ নভেম্বর, ২০২১
৫ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন