Inqilab Logo

বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬ মাঘ ১৪২৮, ১৬ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

তৃণমূলের উন্নয়নে শেখ হাসিনার প্রার্থীকে বিজয়ী করার বিকল্প নেই

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০২১, ৭:৫১ পিএম

‘যারা আওয়ামী লীগের ছায়াতলে থেকে নৌকা প্রতীকের বিরোধিতা করবে তারা কোনোদিন দলে ঠাঁই পাবে না’ যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলন বলেছেন। তৃণমূলের উন্নয়নে শেখ হাসিনার প্রার্থীকে বিজয়ী করার বিকল্প নেই। কারণ বর্তমানে সারাদেশে উন্নয়নের জোয়ার বইছে। এ উন্নয়নের অংশীদার হতে জহুরপুর ইউনিয়নে আসাদুজ্জামান মিন্টুকে বিজয়ী করতে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান শহিদুল ইসলাম মিলন।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) বাঘারপাড়া উপজেলার জহুরপুর ইউনিয়নের নৌকা প্রতীকের নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। ইউনিয়ন আওয়ামী লীগ এ অনুষ্ঠানের আয়োজন করে।

শহিদুল ইসলাম মিলন বলেন, আগামী ২৮ নভেম্বরের ভোটে নৌকাকে বিপুল ভোটে বিজয়ী করে প্রমাণ করতে হবে শেখ হাসিনার প্রতি দলীয় নেতাকর্মীদের শতভাগ আস্থা আছে।

বিকেল পাঁচটায় বেতালপাড়া সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত পথসভায় সভাপতিত্ব করেন জহুরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আকবর হোসেন বিশ্বাস। প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক এমপি অ্যাড. মনিরুল ইসলাম মনির।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মুন্সী মহিউদ্দীন আহমেদ, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক শেখ আতিকুর রহমান বাবু, বাঘারপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা হাসান আলী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুর রউফ মোল্যা, বাঘারপাড়া পৌরসভার মেয়র কামরুজ্জামান বাচ্চু ও জহুরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান দীলু পাটোয়ারী।

ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ পাটোয়ারীর সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জহুরপুর ইউনিয়ন যুবলীগের আহবায়ক নৌকা প্রতীকের প্রার্থী আসাদুজ্জামান মিন্টু, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রুহুল কুদ্দুস প্রমুখ। পথসভায় জহুরপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের বিভিন্নস্তরের শত শত নেতাকর্মীরা অংশ নেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যশোর


আরও
আরও পড়ুন