Inqilab Logo

শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৭ মাঘ ১৪২৮, ১৭ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

পবিত্র কোরআনেই মানুষের মুক্তি নিহিত

বাংলাদেশ নেজামে ইসলাম পার্টি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০২১, ৮:২৬ পিএম

সমাজে একমাত্র শান্তি ও নিরাপত্তার গ্যারান্টি দিতে পারে মহাগ্রন্থ আল কোরআন। পবিত্র কোরআনেই মানুষের ইহকালীন ও পরকালীন মুক্তির গ্যারান্টি রয়েছে। পবিত্র কোরআনেই মানবজাতির আর্থ-সামাজিক, রাজনৈতিক ও মানবিক অধিকার সুনিশ্চিত করা হয়েছে। রাসূল (সা.) এর আদর্শকে বাস্তবায়নের মাধ্যমে সমাজে শান্তি সমৃদ্ধি প্রতিষ্ঠা করা সম্ভব।

সম্প্রতি ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার ঐতিহ্যবাহী হরিপুর ইউপি যুব তাফসির কমিটি আয়োজিত দু’দিনব্যাপী ইসলামী মহাসম্মেলনে বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির কেন্দ্রীয় সভাপতি মাওলানা এ কে এম আশরাফুল হক বিশেষ অতিথির বক্তব্যে এসব কথা বলেন। নেজামে ইসলাম পার্টির এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

মাওলানা রইছ উদ্দিনের সভাপতিত্বে এতে আরো ওয়াজ করেন, পীরে কামেল মাওলানা হাফেজ ওমর মুকাদ্দস, মাওলানা মুফতি অলিউর রহমান, মাওলানা আব্দুল মতিন, মাওলানা তাফহীমুল হক, মাওলানা আব্দুন নুর, মাওলানা কেফায়াতুল্লাহ নোমানী, মাওলানা নুরুল আমিন, মাওলানা জয়নাল আবেদীন, মাওলানা ইমরান সিদ্দিকী ও মাওলানা হাবিবুল মুরসালিন । এছাড়া হরিপুর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান ফারুক হোসেনও বক্তব্য রাখেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাংলাদেশ নেজামে ইসলাম পার্টি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ