Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সেমিতে ফুটবল একাডেমী দিড়াই

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০২১, ১২:০৪ এএম

দেশের তৃণমূল ফুটবলের বৃহৎ আসর বসুন্ধরা কিংস-বিএফএসএফ অনূর্ধ্ব-১৪ একাডেমি কাপ ফুটবল টুর্নামেন্টে টানা দ্বিতীয় জয় পেয়ে সেমিফাইনাল নিশ্চিত করেছে সুনামগঞ্জের ফুটবল একাডেমী দিড়াই। বুধবার টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে খুলনার রহিম নগর ফুটবল একাডেমিকে ২-০ ব্যবধানে হারানোর পরের ম্যাচেও তারা জয় তুলে নেয়। গতকাল দুপুরে পল্টন ময়দানে নিজেদের দ্বিতীয় ম্যাচে ফুটবল একাডেমি দিড়াই ১-০ গোলে কুড়িগ্রামের ফুলবাড়ী ফুটবল ফাইটার্সকে হারিয়ে শেষ চার নিশ্চিত করে। দলের পক্ষে একমাত্র গোলটি করে ম্যাচসেরার পুরস্কার পান আকাশ। একই মাঠে দিনের দ্বিতীয় ম্যাচে ময়মনসিংহের মো. আব্দুল হালিম ফুটবল একাডেমি ২-০ ব্যবধানে হারায় পিরোজপুরের মোহামেডান ফুটবল একাডেমিকে। জয়ী দলের আতিক হাসান একাই দুই গোল করে ম্যাচসেরা হন।

বসুন্ধরা কিংস-বিএফএসএফ অনূর্ধ্ব-১৪ একাডেমি কাপ ফুটবলে এবার অংশ নিচ্ছে ১২টি দল। দশ দিন ব্যাপী টুর্নামেন্টের খেলা শেষ হবে আগামী ৩ ডিসেম্বর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল একাডেমী দিড়াই
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ