Inqilab Logo

শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১৪ মাঘ ১৪২৮, ২৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় নিহত ৪

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০২১, ৯:৩৮ পিএম | আপডেট : ৯:৩৮ পিএম, ২৫ নভেম্বর, ২০২১

চট্টগ্রামে পৃথক তিনটি সড়ক দুর্ঘটনায় চার জনের মৃত্যু হয়েছে। হাটহাজারী উপজেলার কাটিরহাট এলাকায় হানিফ পরিবহনের একটি বাসের সঙ্গে সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাত ৮টার দিকে কাটিরহাটের সিটি শপিং সেন্টারের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নাজিরহাট হাইওয়ে পুলিশের ওসি মুক্তার হোসেন বলেন, হানিফ পরিবহনের একটি গাড়ি চট্টগ্রাম থেকে ফটিকছড়ির দিকে যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা সিএনজি অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজিতে থাকা চারজনের মধ্যে ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়। বাকি দুই জনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনায় আহত ও নিহতদের কারো পরিচয় পাওয়া যায়নি বলে জানান তিনি।

এর আগে নগরীর ডবলমুরিং থানার মনসুরাবাদ পুলিশ লাইনের বিপরীতে সড়ক দুর্ঘটনায় সাদিয়া আফরোজ আনিকা (২৩) নামে এক মহিলা মারা গেছেন। নিহত আনিকা কর্নেলহাট এলাকার আরমান সাকিলের স্ত্রী। স্বামী ও স্ত্রী মোটরসাইকেল করে কোচিং সেন্টার থেকে কর্নেলহাটের বাড়ির দিকে যাচ্ছিলেন। লরিকে ওভারটেক করার সময় মোটরসাইকেল গর্তে পড়ে যায়। এ সময় স্ত্রী লরির চাকার নিচে ও স্বামী ছিটকে বাইরে পড়ে যান।

এদিকে বায়েজিদ থানাধীন টেনারি বটতল এলাকায় টমটম গাড়ি উল্টে আহম্মেদ (৭০) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।বৃহস্পতিবার সকাল ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দূর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ