Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাংবাদিকের বিরুদ্ধে মামলা

সংবাদ প্রকাশের ৩ মাস পর

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০২১, ১২:০৩ এএম

সংবাদ সম্মেলনের খবর প্রকাশ করার সাড়ে তিনমাস পর ঠাকুরগাঁও থেকে প্রকাশিত দৈনিক লোকায়ন পত্রিকার সম্পাদক ও প্রকাশক সাকেরুল্লাহ পত্রিকার পীরগঞ্জ সংবাদদাতা ও প্রেসক্লাব সভাপতি জয়নাল আবেদীন বাবুলের বিরুদ্ধে পীরগঞ্জ উপজেলার মুক্তিযোদ্ধা খয়রাত আলী কতৃক ঠাকুরগাঁও আমলী আদালতে মানহানির মামলার প্রতিবাদে রাণীশংকৈল প্রেসক্লাবের আয়োজনে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

গতকাল সকাল ১১টায় উপজেলা পরিষদের সামনের মহাসড়কে ঘণ্টাব্যাপী এ মানববন্ধনে অংশগ্রহণ করে রাণীশংকৈলসহ বিভিন্ন উপজেলার শতাধিক সংবাদকর্মী। প্রেসক্লাব সভাপতি ফারুক আহাম্মদ সরকারের সভাপতিত্বে বক্তব্য রাখেন সিনিয়র সাংবাদিক আনিসুর রহমান বাকী, মোবারক আলী, এশিয়ান টেলিভিশনের ঠাকুরগাঁও প্রতিনিধি আশরাফুল আলম, এটিএন বাংলার জেলা প্রতিনিধি ফিরোজ আমিন সরকার, পীরগঞ্জ প্রেসক্লাব সম্পাদক এনকে রানা, যুগ্ন সম্পাদক দেলোয়ার হোসেন দুলাল, বাদল হোসেনসহ সাংবাদিক নেতৃবৃন্দ।
বক্তরা মামলাটিকে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা বলে আখ্যায়িত করে বলেন, যারা এই মামলার ইন্ধনদাতা এবং যিনি এই মামলাটি করেছেন তারা যেন এসব ষড়যন্ত্র থেকে বেরিয়ে এসে মামলাটি তুলে নেন। অন্যথায় কঠিন আন্দোলন সংগ্রামের মধ্য দিয়ে এ মামলার ষড়যন্ত্রকারীকে প্রতিহত করা হবে। প্রয়োজনে বৃহত্তর কর্মসুচি ঘোষণা করা হবে বলে হুঁশিয়ারি দেন বক্তরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাংবাদিক

১৫ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ