Inqilab Logo

শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১৪ মাঘ ১৪২৮, ২৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সেনবাগে দেশীয় অস্ত্র উদ্ধার

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০২১, ১২:০৩ এএম

বীজবাগ ইউনিয়নের একটি ভোটকেন্দ্রের পাশ^বর্তী এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণে দেশীয় অস্ত্রশস্ত্র উদ্ধার করেছে পুলিশ। পুলিশের ধারণা ভোটগ্রহনের সময় সহিংসতার উদ্দেশ্যে অস্ত্রগুলো এখানে জড়ো করা হয়েছে। গত বুধবার দিবাগত রাতে বীজবাগ সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকা থেকে পুলিশ অস্ত্রগুলো উদ্বার করে। পুলিশ জানায় গোপন সংবাদের ভিত্তিতে উক্ত বিদ্যালয়ের পুরাতন ক্লাব এলাকার ঝোঁপের মধ্য থেকে ৪বস্তা দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। এগুলোর মধ্যে রয়েছে, ৫১টি লাঠি, ১৮টি লোহার রড, ১টি টেটা বল্লম, ৬টি ছোরা, ৪টি রামদা, ২টি চাইনিজ চাপাতি, ২টি ক্রিকেট স্ট্যাম্প, ৩টি স্টীলের পাইপ, ২টি প্লাষ্টিকের পাইপ ও ১টি হকিস্টিক।
সেনবাগ থানার ওসি ইকবাল হোসেন পাটোয়ারী বিষয়টি নিশ্চিত করে জানান, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে বিশৃঙ্খলা ও ত্রাস সৃষ্টি করার জন্য অজ্ঞাতনামা দূষ্কৃতিকারীরা দেশীয় অস্ত্রগুলো এখানে লুকিয়ে রেখেছিল। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ