Inqilab Logo

বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬ মাঘ ১৪২৮, ১৬ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

সড়কে ঝরল ৩ শিক্ষার্থীসহ ৫ প্রাণ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০২১, ১২:০২ এএম

চাঁদপুর, খুলনা ও দিনাজপুরে আলাদা সড়ক দুর্ঘটনায় ৫ জনের মৃত্যু হয়েছে। আমাদের সংবাদদাতাদের প্রতিবেদন।
চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার জানান, কচুয়া-গৌরীপুর বিশ্বরোডের কচুয়া ডাক্তার বাড়ী নামক স্থানে বিআরটিসির একটি বাসের চাপায় সিএনজিতে থাকা ৩ কলেজ শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। গতকাল সকালে ৭টায় এই মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় তিন শিক্ষার্থী ঘটনাস্থলে মারা যান। চালক মনির হোসেনকে গুরুতর আহত অবস্থায় কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
নিহতরা হলেন কুমিল্লা ভিক্টরিয়া কলেজের মার্স্টাসের শিক্ষার্থী দোহাটি গ্রামের উর্মি মজুমদার, কোয়া গ্রামের রিফাত ও চাঁদপুর সরকারি কলেজের অনার্সের ছাত্র নিশ্চিন্তপুর গ্রামের সাদ্দাম হোসেন।
উর্মি মজুমদার ও রিফাত হোসেন একটি পরীক্ষায় অংশ নিতে সকালে বাড়ি থেকে বের হন। সাদ্দাম হোসেন একটি ভাইভা পরীক্ষায় অংশ নিতে যাচ্ছিলেন। প্রত্যক্ষদর্শী শরীফ হোসেন জানান, সকালে বিআরটিসি বাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলে তিনজন মারা যায়। আহত হয় দুজন। একজনকে কচুয়া স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়। চালককে কুমিল্লায় পাঠানো হয়েছে। ওইসময় উত্তেজিত জনতা বিআরটিসি বাসটি ভাঙচুর করে। কচুয়া থানার ওসি মোহাম্মদ মহিউদ্দিন সড়ক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, বিআরটিসি বাস ও সিএনজি জব্দ করা হয়েছে।
খুলনা ব্যুরো জানায়, খুলনার ডুমুরিয়া উপজেলার চুকনগরে নিয়ন্ত্রণ হারিয়ে একটি ইঞ্জিনচালিত ভ্যানের চালক নিহত হয়েছে। গতকাল দুপুর সাড়ে ১২টার দিকে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের বেতাগ্রাম কালভার্ট নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। খর্ণিয়া হাইওয়ে থানার ইনচার্জ (ওসি) মো. মেহেদী হাসান জানান, সাতক্ষীরা সদর থানার কামালনগর গ্রামের রবিউল ইসলাম সরদার (২৮) দুপুরের দিকে তার ইঞ্জিনচালিত ভ্যান যোগে মুরগি নিয়ে চুকনগর বাজার অভিমুখে আসছিলেন। কিন্তু তার ভ্যানটি দ্রুতগতি সম্পন্ন হওয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। ভ্যানের সাথে চালকও ছিটকে পড়লে ভ্যানের হ্যান্ডেল তার মুখের চোয়াল ভেদ করে মাথার ভিতরে প্রবেশ করে। এতে তার মাথা দিয়ে প্রচন্ড রক্তক্ষরণে ঘটনাস্থলেই মৃত্যু হয়।
দিনাজপুর অফিস জানায়, দিনাজপুরের ফুলবাড়ী আঞ্চলিক মহাসড়কের চুনিয়াপাড়া এলাকায় ট্রাকের চাকায় পৃষ্ঠ হয়ে মোসলেমা নামে ৭০ বছরের এক বৃদ্ধা নিহত হয়েছে। গতকাল দুপুরে ওই দুর্ঘটনা ঘটেছে। ঘাতক ট্রাকটি আটক করে কোতয়ালী থানা পুলিশে তুলে দিয়েছে স্থানীয়রা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়কে ঝরল

২০ জানুয়ারি, ২০২২
১৭ জানুয়ারি, ২০২২
১৬ জানুয়ারি, ২০২২
২৮ ডিসেম্বর, ২০২১
৭ ডিসেম্বর, ২০২১
২৯ নভেম্বর, ২০২১
১৯ নভেম্বর, ২০২১
১৩ নভেম্বর, ২০২১
৫ নভেম্বর, ২০২১
১ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন