Inqilab Logo

বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬ মাঘ ১৪২৮, ১৬ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

বেনাপোলে কিশোর গ্যাং প্রধান ইমনের প্রকাশ্যে ইয়াবা সেবন, ছবি ফেসবুকে ভাইরাল

বেনাপোল অফিস | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০২১, ১০:৫২ পিএম | আপডেট : ৮:৩১ এএম, ২৬ নভেম্বর, ২০২১

বেনাপোলের দীঘিরপাড় গ্রামের বেনাপোল-যশোর মহাসড়কে মোবাইল ছিনতাইকে কেন্দ্র করে প্রকাশ্যে ছুরিকাঘাতে নুরনবী (৩২) নামে এক যুবককে আহত করেছে বেনাপোলের কিশোর গ্যাং প্রধান ইমন (১৬) ও তার ভাই ইমরান ।

এ ঘটনার পরপরই সোশ্যাল মিডিয়া ফেসবুকে কিশোর গ্যাং প্রধান ইমনের ইয়াবা সেবনের একটি ছবি ভাইরাল হয়ে যায়। ছবিটিতে দেখা যায় ইমন এক গোপন কার্যালয়ে বসে ইয়াবা সেবন করছে।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) বিকালে সরোজমিনে দীঘিরপাড় মেইনরোডে গিয়ে রাস্তার পাশে মানুষের জটলা দেখতে পাওয়া যায়। জটলা ঠেলে সামনে গিয়ে দেখা যায়, নুরনবী নামে এক যুবক ছুরির আঘাতে আহত হয়ে পড়ে আছে। সেখান থেকে ইজিবাইক যোগে ২/৩ জনকে পালিয়ে যেতে দেখা যায়।

আঘাতপ্রাপ্ত নুরনবী বলেন, বেনাপোলের নামাজগ্রামের আজিবরের ২ ছেলে ইমন আর ইমরান তাকে ছুড়ির আঘাত করে। তারা ২ দিন আগে আমার কাছ থেকে একটা মোবাইল ছিনতাই করে 'বাবা' খেয়েছে। আমি আমার মোবাইল ফেরত চাইলে মীমাংসার কথা বলে এখানে এসে আমাকে ছুরি মেরে পালিয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বেনাপোল


আরও
আরও পড়ুন