Inqilab Logo

বুধবার, ২৫ মে ২০২২, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ শাওয়াল ১৪৪৩ হিজরী

উদ্ধার করা অস্ত্র নিয়ে পুলিশের সমালোচনায় এমপি বাহার

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ নভেম্বর, ২০২১, ১১:১১ পিএম

কুমিল্লা -৬ আসনের এমপি ও কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি আ ক ম বাহাউদ্দিন বাহার কুসিক কাউন্সিল সোহেল হত্যাকাণ্ডে ব্যবহৃত অস্ত্র উদ্ধারে পুলিশের সমালোচনা করে বলেন, বিভিন্ন সংবাদ মাধ্যমে দেখেছি সোহেল হত্যাকাণ্ডে ব্যবহৃত অস্ত্র উদ্ধার করা হয়েছে। আসলে ধরা পড়ে নাই। ইটজ এ ডাইর্ভাসন।

এমপি বাহার আরো বলেন মিডিয়াতে যে অস্ত্রগুলো দেখানো হয়েছে, একটি অস্ত্রও সোহেলের হত্যার সঙ্গে জড়িত না। সোহেল বুলেট ইনজুরি ছিল। এক্সরেতে দেখা গেছে এগুলো বুলেট। হত্যাকাণ্ডে ছড়া গুলি ব্যবহার হয়নি।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) কুমিল্লায় কাউন্সিলরসহ জোড়া খুনের ঘটনায় মেডিকেল কলেজ হাসপাতালে গুলিবিদ্ধ আহতদের খোঁজ খবর নিতে গিয়ে এমপি বাহার সাংবাদিকদের এসব কথা বলেন।

তিনি আরও বলেন, এত অসচেতন কেন পুলিশ, তা আমি জানি না। এজন্য এ সমস্ত সমস্যা আরও বৃদ্ধি হয়। তাদের তো ডাক্তার সাহেব থেকেও খবর নেয়ার দরকার ছিল। হত্যাকাণ্ডে কি গুলি ব্যবহার করা হয়েছিল। সঠিকভাবে না জেনেই মিডিয়ার কাছে প্রকাশ করা ঠিক হয়নি বিষয়টি। আমি বলব পুলিশকে সুষ্ঠু তদন্তের মাধ্যমে সঠিক অস্ত্র ও আসামিদের গ্রেফতার করতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কাউন্সিলর সোহেল হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ