Inqilab Logo

বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ১৩ মাঘ ১৪২৮, ২৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

রাজধানীতে পৃথক ঘটনায় প্রাণ গেল তিনজনের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০২১, ১২:১৩ এএম

রাজধানীতে পৃথক ঘটনায় প্রাণ হারিয়েছেন তিনজন। তাদের মধ্যে তেজগাঁও রেলস্টেশন এলাকায় ট্রেন থেকে নামতে গিয়ে গোলাম মোস্তফা রোমান নামে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। গতকাল সকালে তেজগাঁও রেলস্টেশনে এ ঘটনাটি ঘটে। নিহত রোমান চাঁদপুর মতলব আমুয়াকান্দা গ্রামের সেলিম মুন্সি ছেলে। বর্তমানে পরিবারের সঙ্গে উত্তর মুগদা ঝিলপাড় এলাকায় থাকতো।

এছাড়া গত বুধবার রাত ১টার দিকে দক্ষিণখান হাজীপাড়া এলাকার একটি বাসায় রুবায়েত মাশরেক অন্তনু নামে এক স্কুলছাত্র আত্মহত্যা করেছে। সে উত্তরার মাইলস্টোন স্কুল থেকে সবেমাত্র মাধ্যমিক পরীক্ষা শেষ করেছে। রুবায়েত ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার রায়তলা গ্রামের জহিরুল ইসলামের ছেলে। পরিবারের সঙ্গে দক্ষিণখানে থাকতো সে।

একই দিন রাত আড়াইটার দিকে বিমানবন্দর ফুট ওভারব্রিজের নিচে মোটরসাইকেল দুর্ঘটনায় ইউসুফ মিয়া নামে এক যুবক নিহত হয়েছেন। তিনি মোটরসাইকেলে যাত্রী পরিবহন করতেন। নিহত ইউসুফ ফরিদপুর আলফাডাঙ্গা উপজেলার বড়বাগ গ্রামের আনসার আলীর ছেলে। ঢাকায় তিনি উত্তরা ৯ নম্বর সেক্টরে থাকতেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রাণ গেল তিনজনের
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ