Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্ল্যাক ফ্রাইডে উপলক্ষে IT Nut Hosting-এ চলছে ৭০% ডিসকাউন্ট

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০২১, ৮:৪৪ এএম

Black Friday এর এই সময়টাতেই প্রায় সব পণ্যতেই চলে সর্বোচ্চ ডিসকাউন্ট। বছর জুড়ে যে পণ্যগুলোর দাম থাকে আকাশচুম্বী, সেইসব পণ্যও ব্ল্যাক ফ্রাইডেতে অনেক কম দামে কেনা যায়, এমনকি অর্ধেক দামেও।

ব্ল্যাক ফ্রাইডের এই প্রথা USA তে শুরু হলেও এর হাওয়া এখন বাংলাদেশেও বইতে শুরু করেছে। অন্যান্য দেশের মতো বাংলাদেশেও এখন Black Friday উপলক্ষে চলে বিভিন্ন রকমের স্পেশাল অফার, বিশেষ করে অনলাইন শপিং এর ক্ষেত্রে এমনটা বেশি দেখা যায়।

একটি ওয়েবসাইট শুরু করতে গেলে সর্বপ্রথম প্রয়োজন হয় ডোমেইন হোস্টিং এর। আর প্রতিবছর এই ব্ল্যাক ফ্রাইডের সময়ে ডোমেইন হোস্টিং সর্বোচ্চ ডিসকাউন্ট পাওয়া যায়।

IT Nut Hosting বর্তমানে বাংলাদেশের প্রথম সারির কয়েকটি হোস্টিং কোম্পানির মধ্যে একটি। ২০১৪ সাল থেকে তারা বাংলাদেশ সহ বিশ্বের ২৮ টি দেশে ডোমেইন হোস্টিং সার্ভিস প্রদান করে আসছে।


IT Nut তাঁদের যাত্রার শুরু থেকেই প্রতি বছর ব্ল্যাক ফ্রাইডেতে বছরের সবচেয়ে বড় ডিসকাউন্ট দিয়ে থাকে, তারই ধারাবাহিকতায় এই বছরও শুরু হয়েছে IT Nut Hosting এর ব্ল্যাক ফ্রাইডে অফার।

কি কি থাকছে ব্ল্যাক ফ্রাইডে অফারে?

● BDIX Hosting – UP TO 70% Discount
● Web Hosting – UP TO 60% Discount
● Premium Hosting – UP TO 50% Discount
● Managed VPS Server – UP TO 30% Discount
● .com Domain Registration 699 tk - Transfer 799 tk

অফার সম্পর্কে বিস্তারিত জানতে: https://itnuthosting.com/blackfriday/

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ